সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগানে উত্তাল নয়াপল্টন

60 total views, 1 views today

নিউজ ডেস্ক:: কারাবন্দি দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন করছে বিএনপি। বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত দলের প্রধান কার্যালয়ের সামনের সড়ক।

সকাল সোয়া ১১টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত হাজার হাজার নেতাকর্মী নয়াল্টনে দলের প্রধান কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করছেন। ফকিরাপুল মোড় থেকে কাকরাইলের নাইটিঙ্গেল মোড় পর্যন্ত নেতাকর্মীদের দখলে।

যদিও মানববন্ধনে বক্তব্য রাখছেন সিনিয়র নেতারা। তবে বক্তব্যের ফাঁকে ফাঁকে এবং বক্তব্যস্থলের আশপাশে খন্ড খন্ড ভাবে স্লোগান দিচ্ছেন কর্মীরা। খালেদা জিয়া বন্দি হওয়ার পরপরই নেতাকর্মীরা তাঁকে ‘মা’ বলে সম্বোধন করে আসছেন।

নেতাকর্মীরা ‘বন্দি আছে আমার মা, ঘরে ফিরে যাবো না’, ‘হামলা করে আন্দোলন- বন্ধ করা যাবে না’- ইত্যাদি স্লোগানে দিচ্ছেন। নেতাকর্মীদের হাতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগানযুক্ত ব্যানারও দেখা গেছে।

পূর্বঘোষিত এই মানববন্ধনে নেতৃত্ব দিচ্ছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (২৫ এপ্রিল) বেলা ১১টা দিকে মানববন্ধন শুরু হওয়ার কথা থাকলেও নেতাকর্মীদের বিপুল উপস্থিতিতে সকাল সাড়ে ১০টার দিকেই এ মানববন্ধন শুরু হয়। মানববন্ধনে অংশ নিতে সকাল ১০টা থেকেই আসতে শুরু করেন নেতাকর্মীরা। খন্ড খন্ড ভাবে জড়ো হয়ে নয়াপল্টনে নানা স্লোগান দেন নেতাকর্মীরা। বিএনপির মানববন্ধনকে ঘিরে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ।

কমেন্ট
শেয়ার করুন