সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বিয়ানীবাজারে ইয়াবা ব্যবসায়ী ছাত্রদল নেতা সহ আটক ৩

53 total views, 1 views today

নিউজ ডেস্ক:: বিয়ানীবাজার থানা পুলিশ ইয়াবাসহ বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা ইমন ও তার ৩ সহযোগীকে আটক করেছে।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার শহীদটিলা এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, শহীদটিলা এলাকায় একটি মোটর সাইকেল মেইকারের দোকানে ইয়াবা বেচাকেনা হচ্ছে এ রকম একটি খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে ওই দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ দোকানের ভেতর থেকে উপজেলা ছাত্রদল নেতা ইমনসহ ৪ জনকে আটক করে।

আটককৃতদের দেহ তল্লাশী করে পুলিশ ৫৩ বড়ি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। আটককৃতরা হলেন, উপজেলা ছাত্রদল নেতা ও পৌরসভার খাসাড়িপাড়া এলাকার মো. শফিক উদ্দিনের পুত্র এমদাদুর রহমান ইমন, তার তিন সহযোগী পৌরসভার নয়াগ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র রেদওয়ান আহমদ, খাসা এলাকার মৃত ছাদ উদ্দিনের পুত্র তানিম আহমদ ও লাউতা ইউনিয়নের বাউরভাগ এলাকার ফারুক উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম।

আটককৃতদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল মুন্সী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, বিয়ানীবাজারকে মাদকমুক্ত করতে আমরা সব রকম চেষ্টা চালাচ্ছি। গত কয়েকদিন থেকে সাড়াশি অভিযান চালিয়ে বিশাল মাদকের চালান আটক করা হয়েছে। তিনি মাদক নির্মূল অভিযানে উপজেলাবাসীর সহযোগিতা কামনা করেন।

কমেন্ট
শেয়ার করুন