সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সোহাদ রব চৌধুরীর ব্যাক্তিগত পক্ষ থেকে খেলার সামগ্রী বিতরণ খেলাধুলাও শিক্ষার একটি অংশ:সোহাদ রব চৌধুরী

35 total views, 1 views today

গতকাল ২২ এপ্রিল রোববার রাতে সিলেট নগরীর হাউজিং এষ্টেট এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী পুষ্টি ফুডস এর স্বত্ত্বাধিকারী ও কাউন্সিলর পদ প্রার্থী সোহাদ রব চৌধুরীর ব্যাক্তিগত পক্ষ থেকে মজুদারি এলাকার করিমগঞ্জি বাড়ী একাশদ কে ক্রিকেট খেলার সামগ্রী বিতরণ করা হয়।

এলাকার বিশিষ্ট মুরব্বি কয়ছর রশীদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাউন্সিলর পদ প্রার্থী সোহাদ রব চৌধুরী।

শাহদাত হোসেন রিজুর পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সামাজ সেবক হামমাদ রব চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজসেবী রিয়াজ উদ্দিন, সাদিক আহমদ, এডভোকেট মোহাম্মাদ আজহারুল হক, শাহিন আহমদ, শাহাদাত হোসেন ভূইয়া, সুজীদ সিংহ।

অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন ছাদি, দেলোয়ার, মাহি, আখলাক, আফ- রাহিম, ফাহিম, মাহিন, নাছিম, আহবার, ফাহিয়ান, তাহমিদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সোহাদ রব চৌধুরী বলেন খেলাধুলাও শিক্ষার একটি অংশ। একজন ভাল খেলোয়াড় দেশ ও জাতির সম্মান বয়ে আনে। তবে লেখাপড়াকে বাদ দিয়ে নয়। যে জাতি যতবেশি শিক্ষিত সে জতি ততবেশী উন্নত। শিক্ষার্থীদেরকে শিক্ষার পাশাপাশি খেলাধুলাতেও পারদর্শী হতে হবে। দেশের একজন যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে হলে শিক্ষার বিকল্প নেই।

কমেন্ট
শেয়ার করুন