সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে আরো দক্ষ হতে হবে

49 total views, 1 views today

সকল ধরনের কর্মক্ষেত্রে প্রশিক্ষনের বিকল্প নেই। বিশেষ করে যারা সরকারি কর্মকর্তা কর্মচারী তাদের বিভিণ্ণ পেশা ও শ্রেণীর মানুষের সঙ্গে কথা বলতে হয়। একারনে তাদের আচার ব্যবহার অনেকেই ফলো করে। যে যত বিনয়ী স্বভাবের তার কাছেই সাধারন লোকজন সহযোগিতার হাত বাড়ায়। তার কাছেই মনের কথা খোলে বলে। তাই সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে আরো দক্ষ হয়ে উঠতে হবে। শুক্রবার বিভাগীয় পর্যায়ে অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ৫ দিনব্যাপী দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষনের উদ্বোধনী অনুষ্টানে বক্তারা একথাগুলো বলেন।

দক্ষিণ সুরমার আলমপুরস্থ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসে কোর্স পরিচালক ও বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সিলেটের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লার সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য দেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম। কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য দেন দুদকের মহা পরিচালক মাহমুদ হাসান। প্রধান প্রশিক্ষক ছিলেন সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরো।

অন্যানের মধ্যে প্রশিক্ষক হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু ওবায়দা প্রমূখ।

কমেন্ট
শেয়ার করুন