সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

প্রবাসীর বাড়িতে ডাকাতের ছোড়া গুলিতে এক যুবক নিহত

74 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের কানাইঘাটে এক প্রবাসীর বাড়িতে ডাকাতের ছোড়া গুলিতে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরের দিকে কানাইঘাট উপজেলার ৬নং সদর ইউনিয়নের ছোটদেশ আগফোদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইবজাল উদ্দিন(৪৫) ছোটদেশ আগফোদ গ্রামের জলিল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, ভোররাত ৪টার দিকে একদল ডাকাত জলিল মিয়ার বাড়িতে হানা দেয়। এ সময় অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে বেঁধে ফেলে। ডাকাতদল ঘরে রক্ষিত নগদ টাকা স্বর্ণালঙ্কার লুট করার এক পর্যায়ে কৌশলে বাধন খুলে ইবজাল উদ্দিন ডাকাতদলের উপর চড়াও হন।

এ সময় বাশের তৈরি বাং দিয়ে পিটিয়ে ২ ডাকাতকে ফেলে দেন। সহযোগীদের বাঁচাতে আরেক ডাকাত গুলি করলে তিনি গুরুতর আহত হন। পরে আহত ২ ডাকাতসহ অন্য ডাকাতরা পালিয়ে যায়। এ সময় গুরুতর আহত ইবজাল উদ্দিনকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ইবজাল উদ্দিন এক সময় প্রবাসে ছিলেন। বর্তমানে দেশে কৃষিকাজ করতেন। তার ৪ ভাই প্রবাসী ও পিতা বয়োবৃদ্ধ। নিহতের স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার ও এএসপি মো. মাহবুবুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

কমেন্ট
শেয়ার করুন