সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

জালালপুরে তালামীযের উদ্যোগে স্কুলের শিক্ষার্থী ও সাধারণ মানুষের জন্য বাশেঁর সাঁকো নির্মাণ

42 total views, 1 views today

উপমহাদেশের প্রখ্যাত ওলী হযরত আব্দুল লতিফ চৌধরী ফুলতলি সাহেব কিবলাহ ( র ) হাতেগড়া সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ৭ নং জালালপুর ইউনিয়ন শাখার আওতাধীন খতিরা ও হাসামপুর আঞ্চলিক শাখার উদ্যোগে সাঁকো নির্মাণ করা হয়। সোমবার খতিরা ও হাসামপুর গ্রামের মধ্যবর্তি বড়ভাগা নদীর উপরে মাদরাসা,স্কুল,কলেজের ছাত্র ছাত্রী ও সর্বসাধারনের যোগাযোগের সার্থে একটি বাশেঁর সাঁকো নির্মাণ করা হয়। সোমবার দুপুরে নব নির্মিত বাশেঁর সাঁকো উদ্বোধন করা হয়।

উক্ত অনুস্টানে প্রধান অথিতি হিসেবে উপস্হিত ছিলেন গণমানুষের প্রিয় সংগঠন, বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহর কেন্দ্রীয় সহ-সভাপতি ও জালালপুর জালালিয়া সিনিয়র ফাযিল মাদরাসার অধ্যক্ষ জনাব জ.উ.ম.আব্দুল মূনঈম।
প্রধান বক্তা ছিলেন মোগলা বাজার থানা তালামীযের সাধারণ সম্পাদক মাহবুর রহমান, এছাড়াও উপস্হিত ছিলেন গ্রামের মুরব্বী এবং খতিরা ও হাসামপুর আঞ্চলিক শাখার নেত্রীবৃন্দ।

এ সময় গ্রামের মুরব্বীদের সাথে নিয়ে ফিতা কেটে সাঁকোর উদ্বোধন করেন এবং সাঁকোর পরিদর্শন শেষে হযরত জালাল শাহ (র) ও হযরত পীর মিয়া চাঁন খা (র) মাজার জিয়ারতের মাধ্যমে অনুস্টানের সমাপ্তি করা হয়।

এর আগে। বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া খতিরা আঞ্চলিক শাখার, সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাহেদ আহমদ শিকদার, কক্সবাজার পুলিশ লাইন্সের কন্সটেবল পদে নিযুক্ত হওয়ায় শাখার পক্ষথেকে সংবর্ধিত করা হয়।-বিজ্ঞপ্তি

কমেন্ট
শেয়ার করুন