সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

মোস্তাফিজকে ‘ম্যাজিশিয়ান’ বললেন বিশপ

53 total views, 2 views today

খেলাধুলা ডেস্ক:: আইপিএলের লড়াইয়ে বৃহস্পতিবার সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ মুখোমুখি হয়েছিল মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সের। সাদামাটা সংগ্রহ নিয়েও মোস্তাফিজুর রহমানের দারুণ বোলিংয়ের পরেও এক উইকেটের শ্বাসরুদ্ধকর জয় নিয়েই মাঠ ছাড়ল সাকিবের হায়দরাবাদ।

তবে এ ম্যাচে হারলেও মোস্তাফিজের বোলিং অনেকের মন কেড়ে নিয়েছে। বিশেষ করে ম্যাচের ১৯ ওভারে দুর্দান্ত বোলিং করায় মোস্তাফিজকে ‘ম্যাজিশিয়ান’ বললেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার ইয়ান বিশব।

মুম্বাইয়ের করা ১৮৭ রানের জবাবে হায়দরাবাদের জয়ের জন্য ১২ বলে প্রয়োজন তখন ১২ রান। অসাধারণ এক ওভারে মাত্র এক রান দিয়ে মোস্তাফিজ নিলেন ২টি উইকেট। ধারাভাষ্য কক্ষে ইয়ান বিশপের রোমাঞ্চিত উচ্চারণ ‘ম্যাজিশিয়ান মোস্তাফিজ’। কিন্তু সেই জাদুকরী বোলিংয়েও শেষ রক্ষা হলো না মুম্বাইয়ের। শেষ বলের নাটকীয়তায় শেষ হাসি সাকিবদের । রুদ্ধশ্বাস জয় সানরাইজার্স হায়দরাবাদের।

মুখোমুখি সাকিব ও মোস্তাফিজের দল, বাংলাদেশের ক্রিকেট অনুসারীদের আগ্রহ ছিল তাই ম্যাচটিকে ঘিরে। বৃহস্পতিবার রাতে হায়দরাবাদে তুমুল উত্তেজনাপূর্ণ সেই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ১ উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

মোস্তাফিজের দুর্দান্ত ওভারের পর শেষ ওভারে হায়দরাবাদের দরকার ছিল ১১ রান। বেন কাটিংয়ের করা প্রথম বলেই ছক্কা মেরে দেন দিপক হুডা। পরের বল ওয়াইড। পরের চার বলে আসে তিন রান। শেষ বলে দরকার ছিল এক রান। শেষ ব্যাটসম্যান বিলি স্ট্যানলেক উড়িয়ে বৃত্ত পার করে বল পাঠান বাউন্ডারিতে।

মোস্তাফিজের সাফল্য তাতে খুব একটা ম্লান হচ্ছে না। ৪ ওভারে ২৪ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। সাকিব তুলনায় ছিলেন বিবর্ণ। ৪ ওভারে ৩৪ রানে নিয়েছেন ১ উইকেট। ব্যাট হাতে সুযোগ ছিল দলকে জিতিয়ে ফেরার, ছিল না চাপ। তবে আউট হয়ে গেছেন ১২ বলে ১২ রানে।

কমেন্ট
শেয়ার করুন