সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

দক্ষিণ সুরমায় ফসলী জমির ধান লুট : আহত ১ : থানায় মামলা

26 total views, 1 views today

দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার মূর্তি ইসলামপুর গ্রামে নিজ জমিতে বর্গা চাষ করতে না দেয়ায় ক্ষিপ্ত হয়ে গভীর রাতে আধপাকা ফসলী জমির ধান কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ছাড়া প্রতিপক্ষের লোকজন একজনকে পিঠিয়ে আহত করেছে।

গত ৫ এপ্রিল বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। আহত মুজিব মৃত আব্দুল জব্বারের পুত্র।

এ ঘটনায় মুুর্তি ইসলামপুর গ্রামের মৃত সাজিদ আলীর ছেলে আব্দুর রশিদ প্রতিপক্ষের ৪ জনকে আসামী করে মোগলাবাজার থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং ৩/২৯। মামলার আসামীরা হলেন মূতি ইসলামপুর গ্রামের আফরোজ আলীর পুত্র সুমন মিয়া,রিফল মিয়া,ইমন মিয়া, মৃত আছকির আলীর পুত্র আফরোজ আলীসহ অজ্ঞতনামা আরো ৪/৫ আসামী করা হয়। মামলার এজাহার সূত্রে জানা যায়, বাদী আব্দুর রশিদ মিয়ার জমিতে বর্গা চাষ করার জন্য বলেছিল একই এলাকার আফরোজ আলী ও তার ছেলে সুমন,রিফল ও ইমন। এতে রশিদ মিয়া তার এ জমি বর্গা চাষ দিতে অপারগতা প্রকাশ করলে আফরোজ মিয়া ও তার ছেলেরা ক্ষিপ্ত হয়ে ঘটনার রাতে এলাকার ইটখোলা মায়াবিল নামক স্থানে রশিদ মিয়ার নিজ জমিতে জোরপূর্বক ফসলী জমি কেঠে নিয়ে যায়।

এ সময় রশিদ মিয়ার ভাতিজা মুজিব ধান কাটা দেখে বাধা দিলে আফরোজ আলী ,সুমন রিমন ইমন দেশী লাটিসোটা দিয়ে তাকে বেদড়োক মারপিট করে আহত করে। তার চিৎকার শোনে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামীরা পালিয়ে যায়। আসামীদের লাটির আঘাতে গুরুতর আহত মুজিবকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুর রহিমের কাছে জানতে চাইলে তিনি ওসির সাথে যোগাযোগ করতে বলেন।

কমেন্ট
শেয়ার করুন