সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বিউটি হত্যাকান্ড তদন্ত কমিটি গঠন

78 total views, 1 views today

নিজস্ব প্রিতিনিধি:: শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রী বিউটি আক্তারকে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী বাবুলের শ্বশুর, খালা ও খালাত বোনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য ফরিদ মিয়ার জিম্মায় ছেড়ে দেয়া হয়। তারা হলেন- বাবুলের শ্বশুর আব্দুল কাদির (৫০), খালা জহুর চান বিবি (৬০) ও খালাত বোন ঝুমা আক্তার (২০)। জিজ্ঞাসাবাদের সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, বৃহস্পতিবার তাদেরকে পৃথক সময়ে আটক করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে আলোচিত কিশোরী বিউটি ধর্ষন ও হত্যাকান্ডের ঘটনায় ৩ সদস্য তদন্ত কমিটি গঠন করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম শামছুর রহমান ভূইয়াকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কমিটি সকলের মতামতের ভিত্তিতে আগামী ৩ কার্যদিবসের মধ্যে একটি প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা।

কমিটির অন্য দুই সদস্যরা হলো বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা ও সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন। কমিটি গঠনের সত্যতা স্বীকার করে পুলিশ সুপার বিধান ত্রিপুরা জানান, পুরো বিষয়টি তদন্ত করে আগামী ৩ কার্যদিবসের মধ্যে একটি প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

কমেন্ট
শেয়ার করুন