সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

প্রচুর ছবি দেখছেন প্রভা

332 total views, 1 views today

বিনোদন ডেস্ক:: কয়েকদিন পরই বড় পর্দার জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় ও মডেলিংয়ে এ পর্দাকন্যা যুক্ত আছেন এক যুগ ধরে। কাজ করেছেন খণ্ড নাটক, ধারাবাহিক নাটক আর বিজ্ঞাপনচিত্রে।

এর আগে গত কয়েক বছরে বড় পর্দায় কাজের প্রস্তাব পেলেও ব্যাটে-বলে না মেলার কারণে কাজ করা হয়ে ওঠেনি তার। তবে এবার ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা অঞ্জন আইচের ‘রূপবতী’ ছবির গল্প তাকে মুগ্ধ করেছে। আর সে সূত্রেই বড় পর্দায় অভিনয়ের জন্য হ্যাঁ করেছেন তিনি।

কয়েকদিন পরই এ ছবির কাজ শুরু হবে। তাই কাজ শুরুর আগে কি ধরনের প্রস্তুতি নিচ্ছেন এই তারকা জানতে চাইলে প্রভা বলেন, আমার শরীরটা খুব ভালো নেই। শেষ এক মাস কোনো নাটকের শুটিং করিনি। সামনে বড় পর্দায় কাজ করতে যাচ্ছি। এর আগে বাসায় বসে প্রচুর ছবি দেখছি। আর নিজের ওজন কমানোরও চেষ্টা করছি। ‘রূপবতী’ ছবির গল্পটি মৌলিক। এ ছবির চিত্রনাট্য পড়ে ভালো লেগেছে। আমার মনে হয়েছে, একটা মেয়ের জীবনসংগ্রামের গল্প, এখানে অভিনয় দেখানোর সুযোগ আছে। পুরো গল্পজুড়ে আমি আছি। আমি মনে মনে ঠিক এমন একটা শক্তিশালী গল্পের খোঁজ করছিলাম।

এবার পেয়ে গেলাম। আশা করি, দর্শক এ কাজটি পছন্দ করবেন। এ ছবিতে ফেরদৌসের বিপরীতে অভিনয় করবেন প্রভা। একটু ফিট হবার পরই ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। খুব শিগগির এ ছবির কাজ শুরু হবে বলে জানান এ অভিনেত্রী। যারা ভালো ভালো অভিনয় করেন তাদের বিপরীতে বড় পর্দায় নিয়মিত কাজ করতে চান প্রভা।

কমেন্ট
শেয়ার করুন