সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

যারা রাস্তা প্রশস্তের জন্য জায়গা ছেড়ে দিয়েছেন তাদেরকে দালিলিক সনদপত্র দেয়া হবে:মেয়র আরিফুল হক চৌধুরী

121 total views, 1 views today

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেট নগরীকে সুন্দর করে গড়ে তোলতে কাজ করে যাচ্ছি। এব্যাপারে নগরবাসী সবসময় সহযোগিতা করে যাচ্ছেন। যারা রাস্তা প্রশস্তের জন্য জায়গা ছেড়ে দিয়েছেন তাদেরকে দালিলিক সনদপত্র দেয়া হবে, যাতে ভবিষ্যতে মানুষ তাদের অবদান মনে রাখে। যারা ছড়া দখল করেন আছেন, নিজে থেকে সড়ে যান। নইলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

নগরীর পাঠানপাড়া সোনালী সংঘের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন, অভিষেক, আলোচনা সভা, মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। গত ২৬ মার্চ রাতে সংঘের কার্যালয়ের সামনের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাঠানপাড়া সোনালী সংঘের সভাপতি সাহেদ আহমদ আরবীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোকসানা বেগম শাহনাজ, সিসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খান। সংঘের সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ খান ও যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ খান কামালের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাঠানপাড়া যুব সংঘের পক্ষে তোফায়েল খান, সোনালী সংঘের উপদেষ্ঠা ছয়েফ খান, শমসের সিরাজ সুহেল, সেলিম রানা, মোতাহার হোসেন রিয়াজ, মঞ্জুর আলম খান, ফরহাদ হোসেন, আব্দুল মন্নান খান, আফজল সিরাজ পাবেল, মাসুদুর রহমান খান মুন্না, দিলোয়ার খান, উবেদ খান, রিফাত মেহরাজ রিফাত, ইফতেখার হোসেন ফাহিম। অনুষ্ঠানে সংঘের অভিষেক উপলক্ষে‘অভিষেক ২০১৮’ গ্রন্থেও মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুমিনুল হক বকুল। বিজ্ঞপ্তি

কমেন্ট
শেয়ার করুন