সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

গৃহবধূকে কুপিয়ে হত্যা

29 total views, 1 views today

রিউজ ডেক্স:: নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জের ধরে নার্গিস আক্তার (২০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। শনিবার সকালে উপজেলার দুলালপুর ইউনিয়নের দরিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, এক বছর আগে শিবপুর উপজেলার দরিপাড়া গ্রামের মনুরুদ্দিন চৌকিদারের ছেলে লোকমান মিয়ার সঙ্গে সদর উপজেলার পাইকারচর ইউনিয়নের কামারচর গ্রামের সালাউদ্দিনের মেয়ে নার্গিস আক্তারের বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন সময় শ্বশুরবাড়ির লোকজনের দাবি অনুযায়ী এক লাখ টাকা যৌতুক পরিশোধ করা হয়। শনিবার সকালে নার্গিস আক্তারের মৃত্যুর খবর পেয়ে স্বজনরা গিয়ে তার রক্তাক্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এদিকে স্বামী লোকমান মিয়াকে আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার স্বজনদের দাবি, ডাকাতদের হামলায় স্ত্রী নিহত ও স্বামী আহত হয়েছেন।

তবে নিহত গৃহবধূর মামা আবু সিদ্দিক বলেন, বাড়িতে গিয়ে ডাকাতির কোনো আলামত পাওয়া যায়নি। এমনকি নিহত নার্গিসের শরীরে থাকা স্বর্ণের অলঙ্কারও রয়েছে। আমাদের ধারণা স্বামীর হাতেই তার মৃত্যু হয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, পারিবারিক কলহের জের ধরে স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী নার্গিস আক্তারের মৃত্যু হয়েছে বলে আমরা ধারণা করছি। তবে হত্যাকাণ্ডের অন্য কোনো কারণ আছে কি-না তাও খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কমেন্ট
শেয়ার করুন