সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

উত্তরণ নিয়ে রিজভীর বক্তব্য লজ্জাজনক : স্বরাষ্ট্রমন্ত্রী

39 total views, 1 views today

নিউজ  ডেস্ক:: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, উন্নয়নশীল দেশে উত্তরণ নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বক্তব্য অত্যন্ত লজ্জাজনক। শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সোপার্জিত স্বাধীনতা চত্বরে ছাত্রলীগ আয়োজিত ‘আলোকচিত্রে বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, তাদের সময়ে আমরা বিশ্বে দুর্নীতিতে তিনবার চ্যাম্পিয়ন ও একবার দ্বিতীয় স্থান অধিকার করেছিলাম। বিএনপি সরকারের অদক্ষতা, অসততা ও দুর্নীতিপরায়ণতার কারণে দেশের দুর্নাম হয়েছিল। কিন্তু বর্তমান সময়ে বাংলাদেশ শেখ হাসিনার সৎ, যোগ্য ও দক্ষ নেতৃতে দিন দিন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার দিকে এগিয়ে যাচ্ছে।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন অর রশিদ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহাফুজুল হায়দার চোধুরী রোটন প্রমূখ।

ছাত্রলীগ নেতাকর্মীদের দুষ্কর্ম না করার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ছাত্রলীগের কোন নেতাকর্মী বিভ্রান্তিতে ভুগবেন না। দয়া করে কেউ কোন দুষ্কর্ম করবেন না। কেউ দুষ্কর্ম করলে তাদের যেন বহিষ্কার করা হয়।

কমেন্ট
শেয়ার করুন