সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

নিখোঁজের ৬৬ দিন পর শিশু ফেরার গুজব, উৎসুক জনতরে ভিড়

37 total views, 1 views today

নিউজ ডেক্স:: কানাইঘাট বাজারস্থ সুরমা নদীতে গোসল করতে গিয়ে শিশু রিমন চন্দ্র দাস রাজ নিখোঁজের দীর্ঘ ৬৬ দিন পরে সুরমা নদী থেকে ফিরে এসেছে এমন গুজব এলাকায় ছড়িয়ে পড়েলে তার বাসায় উৎসুক জনতা ভিড় করে।

এমন অবাক করা ঘটনায় এক নজর শিশু রাজকে নিয়ে সাধারণ মানুষের মনে নানা ধরনের প্রশ্ন দেখা দিয়েছে। ডুবে যাওয়া শিশু রাজের পারিবারিক সুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার উপজেলার শহরউল্লাহ বাজার থেকে তারা অবিকল রাজের চেহারার সাথে মিল একটি হারিয়ে যাওয়া শিশুকে তাদের বাসায় নিয়ে আসেন। কারন হিসাবে জানা যায় এ শিশুটিও প্রায় দু-মাস পূর্বে শহরউল্লাহ বাজারে এক ব্যক্তি পেয়ে তাকে লালন পালনের দায়িত্ব নেন। দীর্ঘ ৬৬ দিন পর রাজের আত্মীয় স্বজন এ খবর জানতে পেরে তারা শহর উল্লাহ বাজারে যান। সেখানে রাজের চেহারার মিল থাকায় তারা রাজের মাকে দেখানোর জন্য শিশুটিকে বাসায় নিয়ে আসেন। মুহুর্তেই এমন সংবাদ এলাকায় রটে গেলে শত শত উৎসুক মানুষ ছুটে আসেন রাজের বাসায়।

এ সময় ১০/১২ বছরের এ বালকের সাথে কথা হলে সে শুধু তার নামটি মামুন বলে জানায়। এছাড়া সে তার কোন ঠিকানা বলতে পারেনি। তবে শিশুটি সেই সুরমা নদীতে হারিয়ে যাওয়া রিমন চন্দ্র রাজ না হওয়ায় তার পালক বাবার হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ভজন লাল দাস এবং থানার এস.আই স্বপন চন্দ্র দাস।

কমেন্ট
শেয়ার করুন