সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

খালেদা জিয়াকে সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন করে রেখেছে : খসরু

30 total views, 1 views today

নিউজ ডেক্স:: সরকার নির্বাচনী ‘ব্লুপ্রিন্ট’ বাস্তবায়ন করতে বেগম জিয়াকে কারাগারে বন্দি করে তাকে জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন করে রেখেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ জাতীয় দল আয়োজিত ‘নিরপেক্ষ নির্বাচনের জন্য করণীয়’ শীর্ষক আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমির খসরু বলেন, ‘জনগণের ওপর সরকার আস্থা হারিয়ে ফেলেছে, জনগণও সরকারের ওপর আস্থা হারিয়েছে। সরকার ও জনগণের সম্পর্ক আস্থাহীনতার মধ্যে চলছে। প্রতিবাদের বিস্ফোরণ ঠেকাতে সরকার জনগণকে নির্দলীয় নির্বাচনে ভোট দেয়ার সুযোগ দিতে চায় না’।

তিনি বলেন, ‘দেশ-জাতি যে সঙ্কটে আছে তা আমদের এক হয়ে মোকাবেলা করতে হবে। যতই জীবনের ঝুঁকি থাকুক আমরা রাজপথে থাকবো। সরকারের হতাশা এমন পর্যায় গেছে যে, তারা কী করবে- তা ঠিক করতে পারছে না। এ কারণে সরকার জনগণের অধিকার একটার পর একটা কেড়ে নিচ্ছে। সরকারের মনে ক্ষমতা হারানের ভয় কাজ করছে; তারা বিচারের সম্মুখীন হওয়াকে নিরাপত্তাহীনতা ভাবছে’।

বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহ্সানুল হুদার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, এনডিপির মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, এলডিপির যুগ্ম মহাসচিব শাহদাৎ হোসেন সেলিম, জাপা (কাজী জাফর) নেতা মোস্তফা জামাল হায়দার প্রমুখ উপস্থিত ছিলেন।

কমেন্ট
শেয়ার করুন