সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

জয়তুন হস্তশিল্প ও সেলাই প্রশিক্ষণ একাডেমীর প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ সম্পন্ন

47 total views, 2 views today

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের রেঙ্গাঁ হাজীগঞ্জ বাজারস্থ জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের অঙ্গপ্রতিষ্ঠান “জয়তুন হস্তশিল্প ও সেলাই প্রশিক্ষণ একাডেমী” এর বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ প্রাপ্তদের মধ্যে ১৫ মার্চ বৃহস্পতিবার সকালে সনদপত্র বিতরণ করা হয়।

সনদপত্র বিতরণের পূর্ববর্তী আলোচনা সভায় জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস্ প্রেসিডেন্ট এনামুল কবিরের সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক, জয়তুন হস্তশিল্প ও সেলাই প্রশিক্ষণ একাডেমীর ব্যবস্থাপনা পরিচালক শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জয়তুন হস্তশিল্প ও সেলাই প্রশিক্ষণ একাডেমীর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লন্ডন প্রবাসী রাবেয়া তাহেরা মজিদ ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিলেটের প্রেসিডেন্ট মিনারা বেগম, জাতীয় যুব পদকপ্রাপ্ত সফল আত্মকর্মী ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ জয়িতা পদকপ্রাপ্ত নুরুন নাহার বেবী, বিশিষ্ট সংগঠক ও কবি রোটারিয়ান রেবেকা জাহান রোজী। বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রশিক্ষক মিলন বেগম ও রিমি ইয়াছমিন, শিরিন বেগম।

সভায় বক্তারা বলেন, স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে নারীর ক্ষমতায়নের মাধ্যমে নারীদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দিয়ে প্রশিক্ষণলব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে সফল আত্মকর্মী হতে হবে। আলোচনা সভা শেষ সকল প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ ও আপ্যায়ন করানো হয়।

কমেন্ট
শেয়ার করুন