সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

মানালীর হাত ধরেই কি ফিরছে ‘মৌরী’?

61 total views, 1 views today

বিনোদন ডেক্স:: সরল একটা মুখ। সে মুখে হাসি, অভিমান খেলা করে পাশাপাশি। ডুরে শাড়ির ছোট্ট মেয়েটিকে দেখে অনেকেরই মনে হয়েছিল, আরে! মৌরি না? টেলিভিশনের জনপ্রিয় ‘বউ কথা কও’ ধারাবাহিকের মৌরীর স্মৃতি ফিরেছিল দর্শকদের মনে। সত্যিই কি মৌরি ফিরছে?

যে মুখটি দেখে এত প্রশ্ন, তিনি মানালী দে। ‘মৌরী’র চরিত্রে তুমুল জনপ্রিয় হয়েছিলেন। ফলে মানালীর হাত ধরেই কি ফের দেখা যাবে ‘মৌরী’কে?

এই সম্ভাবনাকে একেবারেই উড়িয়ে দিলেন মানালী স্বয়ং। তিনি জানালেন, আগামী ১১ মার্চ জি-অরিজিনালসের একটি ছবি ‘আলোর সাথী’তে তাঁকে টেলিভিশনে দেখবেন দর্শক। সেখানে মুখ্য চরিত্র ‘আলো’র ভূমিকায় দেখা যাবে মানালীকে।মানালী শেয়ার করলেন, ‘‘লুক দেখে অনেকে বলেছিলেন এটা তো পুরো মৌরী। কিন্তু আমার মনে হয়, মৌরীর সঙ্গে আলোর কোনও মিল নেই। মৌরী দুরন্ত ছিল, আলো লক্ষ্মীমন্ত। মৌরী গাছকোমর করে শাড়ি পরত, সঙ্গে নাকে নোলক। আর আলো পরে গামছা শা়ড়ি। আর গল্পেরও কোনও মিল নেই। ছবিটা দেখলেই বুঝতে পারবেন, দুটো চরিত্র আলাদা।’’

গ্রামের মেয়ে ‘আলো’ আর শহুরে ছেলে ‘রুদ্র’র গল্প ‘আলোর সাথী’তে ফ্রেমবন্দি করেছেন পরিচালক রাজ মুখোপাধ্যায়। ছেলেটির আগেও গার্লফ্রেন্ড ছিল। কিন্তু বিয়ের পর কী ভাবে বিয়ের পর ‘আলো’ তার স্বামীর কাছে আসে, সেটা নিয়েই এগিয়েছে ছবির গল্প। ‘রুদ্র’র ভূমিকায় অভিনয় করেছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়।

কমেন্ট
শেয়ার করুন