সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সুনামগঞ্জে তাহিরপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ:ধর্ষকের পিতাকে আটক

50 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে এক কলেজ ছাত্র। শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে। নির্যাতনের শিকার স্কুলছাত্রীকে গুরুতর অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করার পর তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্র জানা যায়, তাহিরপুর জয়নাল আবেদীন কলেজের একাদশ শ্রেণির ছাত্র রিমন মিয়া উজান তাহিরপুরের গ্রামের তৃতীয় শ্রেণির জনৈক ছাত্রীকে বসতঘরে একা পেয়ে ধর্ষণ করে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে গুরুতর অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ধর্ষক রিমন মিয়া উজান তাহিরপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বেঞ্জামিন গোমেজ বলেন, নির্যাতিতা মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে একটি স্যালাইন দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যপারে তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান,ধর্ষকের পিতাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কমেন্ট
শেয়ার করুন