সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

চাউল বাজার শ্রমিক কল্যাণ সমিতির ১০ বছর পূর্তি ও নতুন কার্যকরী কমিটির অভিষেক সম্পন্ন

28 total views, 1 views today

নগরীর কালিঘাট ডাকবাংলো রোডের চাউল বাজার শ্রমিক কল্যাণ সমিতির ১০ বছর পূর্তি ও নতুন কার্যকরী কমিটির অভিষেক ও সাংষ্কৃতিক অনুষ্ঠান বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয়েছে। কালিঘাট শহিদমিনার প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সমিতির প্রধান উপদেষ্টা আলহাজ্ব নজরুল ইসলাম মোনিম।

চাউল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মাহমুদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর ব্যবসায়ী লীগের সভাপতি হাজী ফুরুক মিয়া, চাউল বাজার শ্রমিক কল্যাণ সমিতির উপদেষ্টা শ্রী বাবুল দেব, ব্যবসায়ী হাজী মো. আজির উদ্দিন, ব্যবসায়ী মো. আনা মিয়া, সাংবাদিক আবুল মোহাম্মদ, কামালগড় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক কামাল আহমদ, ছড়ার পাড় মসজিদ কমিটির কোষাধ্যক্ষ আব্দুর রহমান, তাঁতী লীগ নেতা কালাম আহমদ, সমাজকর্মী এম.এ মতিন প্রমুখ।

তরুণ সমাজকর্মী আবুল হাসেম জাকারিয়ার উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম মোনিম বলেন, শ্রমিকদের কল্যাণে আমি সবসময়ই আন্তরিক। তাদের স্বার্থ সংরক্ষণ ও জীবনমান উন্নয়নের ব্যাপারে আমার সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, শ্রমিকরা তাদের ঘামঝরা অর্থ দিয়ে জীবন জীবিকা নির্বাহ করেন। তাদের প্রতি কোন অন্যায় আচরণ কখনই কাম্য হতে পারে না। সিলেটে বসবাসরত বিভিন্ন জেলার বাসিন্দাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই। তিনি বলেন, আজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তাই আগামীতে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার জন্য সকলের সহানুভূতি ও দোয়া কামনা করছি।

শাহী মো. শহিদুল্লাহর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সুচীত অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জাবেদ আহমদ জীবন, মামুন খান জনি, মাসুম আহমদ, মালেক মিয়া, হালিম আহমদ, আতিকুর রহমান, আব্দুল মোমিন মামুন, পানেশ, লিটন আহমদ, বাহার উদ্দিন, শফিকুল ইসলাম, আজিজুল ইসলাম, নুর হোসেন, মিজানুর রহমান, মো. আকাশ, বাছির আহমদ, কিশোরগঞ্জ সমাজকল্যাণ পরিষদের নাসিমুর রহমান, একরামুল হোসেন রিপন, খন্দকার নাসির উদ্দিন, মুহিউদ্দিন উজ্জল, মামুন আহমদ প্রমুখ।
দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

কমেন্ট
শেয়ার করুন