সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সব জটিলতা সামলে আবারও ফিরছেন বাঁধন

34 total views, 2 views today

বিনোদন ডেস্ক:: সন্তান ও ব্যক্তিগত সব জটিলতা সামলে আবারও পুরোদমে ফিরছেন বাঁধন। সম্প্রতি নিজের ফেসবুকে বাঁধন একাধিক স্থিরচিত্র প্রকাশ করেছেন। তাতে রীতিমত চমকে গেছেন সবাই। ছ’মাস আগের বাঁধন আর এখনকার বাঁধনের মধ্যে অনেক তফাৎ।

তার কথায় নিজেকে এখন তিনি বেশি ভালোবাসেন, বেশি গুরুত্ব দেন। কারণ নিজে ভালো থাকলেই অন্যকে ভালো রাখা যায়। সংসারের আইনি জটিলতার ঝঞ্ঝাট থেকে পুরোপুরি রেহাই না পেলেও তিনি সেটা সমাধানের চেষ্টা করছেন। আর এ থেকে নিয়েছেন শিক্ষা। বাঁধন বলেন, বিয়ে, স্বামীই জীবনের একমাত্র লক্ষ্য নয়, লক্ষ্য হওয়া উচিতও নয়— তা বুঝতে আমার সময় লেগেছে ঢের।

নতুন লুকে হাজির হয়ে আলোচনায় উঠে এসেছিলেন বাঁধন। সেই বিষয়ে ফের বললেন, কাজ অনেক হয়তো করেছি, কিন্তু একজন অভিনেত্রীর ক্ষুধার যে জায়গাটা, সেটা মেটাতে পারিনি। ফলে ভালো কাজকে কখনো ফোকাসই করতে পারিনি।

আমার কাছে আমিই এখন প্রথম অগ্রাধিকার। এমন কিছু কাজ করে যেতে চাই, যার কারণে দর্শকের হূদয়ে আরো বহু বছর বেঁচে থাকব। এজন্য গত তিন মাসে ওজন কমিয়েছি, জিম করছি, স্বাস্থ্যসম্মত খাবার খাচ্ছি। অবশ্য অনেকে ভাবছে, আমি বোধহয় ছবি করব, এ করব, সে করব, বিশাল কিছু ঘটিয়ে ফেলব, বিষয়টি মোটেও তা নয়।

তিনি আরও বলেন, এখনই ছবিতে কাজ করছি না। তবে করার মতো হলে অবশ্যই করব। কারণ এখন আমি স্বাধীন, এখন আমি নিজেকে নিয়ে ভাবি, নিজের পেছনে সময় দিই।

কমেন্ট
শেয়ার করুন