সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

মৌলভীবাজারে শ্রীমঙ্গলে সড়ক দূর্ঘটনায় ১ নিহত আহত ১০

29 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি :: যাত্রীবাহি বাস ও ইট বুঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঘটনাস্থলেই নিহত হয়েছেন একজন এবং আহত অবস্থায় ১০জন কে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর গুরুত্বর আহত অবস্থায় ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এঘটনায় ঢাকা সিলেট মহাসড়কের মতিগঞ্জ সখিনা সিএনজি পাম্প সংলগ্ন রাস্তাটি প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

গতকাল রবিবার বিকেল ৪টার দিকে এই ঘটনাটি ঘটে। পুুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকাগামী পর্যটক বাহী প্রেসিডেন্ট ট্রাভেল এর একটি যাত্রীবাহী বাসের সাথে ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভার বাদশা মিয়া (৪০) মারা যান। দূর্ঘটনায় প্রাথমিক চিকিৎসা নেয়া গিয়াস উদ্দিন নামে একজন যাত্রী জানান, তারা ঢাকার জিভি ফ্যাশন বাইং হাউজের কর্মরত।

ভ্রমন করার উদ্যোশে শ্রীমঙ্গলে এসেছিলেন। শ্রীমঙ্গল থেকে যাওয়ার পথে তারা এই দূর্ঘটনার শিকার হন। এদিকে ঘটনার পরপর রাস্তার মাঝখানে ট্রাক ও বাস পড়ে থাকায় দীর্ঘ প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকায় দুর-পাল্লার পরিবহনসহ অন্যান্য পরিবহনের যানবাহন আটকা পরে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, ফায়ার সার্বিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে উদ্ধার তৎপরতা চালায়। পুলিশ ঘটনাস্থলে পৌছে যানচলাচল স্বাভাবিক করেছে।

কমেন্ট
শেয়ার করুন