সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সাদিপুর মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ধোধন

33 total views, 1 views today

সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউপি’র সাদিপুর যুব সমাজের উদ্দ্যোগে সাদিপুর মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্ধোধন ১৬ ফেব্রুয়ারি শুক্রবার রাতে অনুষ্ঠিত হয়।

কান্দিগাও ইউপির ৩ নং ওয়ার্ড সদস্য ছইল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক। তিনি তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে ছিল বলেই আজ রাতের আধারে ফ্লাড লাইট জালিয়ে খেলা ধুলা করতে অসুবিধা হচ্ছেনা। তিনি আরো বলেন এধরনের খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে হানাহানি অপরাধ, অনৈতিকতা দূর হচ্ছে। তরুনরা খেলাধুলায় আগ্রহ পাচ্ছে। শুধু তাই নয় এসরকারের আমলে দেশের যে উন্নয়ন সাধিত হয়েছে তা অস্বীকার করার ক্ষমতা কাহারো নয়। তাই এসরকারকে বারবার ক্ষমতায় আন্তে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগ নেতা জেলা বারের এপিপি এডভোকেট নূরে আলম সিরাজি, সিলেট জেলা পরিষদের ১ নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ শাহানুর, যুক্তরাষ্ট্র মিশিগান আওয়ামীলীগের সাবেক সভাপতি নূরুল আমীন মানিক, যুক্তরাজ্য কমিনিউটি নেতা জাহাঙ্গীর আলম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কান্দিগাও ইউপির ২ নং ওয়ার্ড সদস্য শাহনূর হোসেন, সদর উপজেলা যুবলীগ নেতা কতুব উদ্দিন, ছাত্রনেতা আল আমিন। টুর্নামেন্ট পরিচালনা কমিটি হান্নান,বাচ্চু,আলী হোসেন,ইব্রাহিম, শায়েস্তা, তাজির আলী,আমির, রাইসুল হক,আব্দুল বারি , রকিব,আজির প্রমুখ।

কমেন্ট
শেয়ার করুন