সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ফাইভ ষ্টার ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সিলেট’র বৃত্তি সম্পন্ন

49 total views, 1 views today

‘‘বৃত্তি পরীক্ষার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মধ্যে প্রতিযোগীতামূলক মেধার বিকাশ ঘটে।এতে তাদের মধ্যে মেধার সুপ্ত প্রতিভা প্রকাশিত হয়। তারা পরবর্তীতে নিজ নিজ মেধার বিকাশের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে’’ ১৬ ফেব্রুয়ারী শুক্রবার সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা ও সামাজিক উন্নয়নমূলক সংস্থা ফাইভ ষ্টার ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, সিলেট’র দ্বিতীয় ফাইভ ষ্টার মেধাবৃত্তি পরীক্ষা এর বৃত্তি প্রদান অনুষ্টানে উপরোক্ত কথাগুলো বলেন, অনুষ্টানের প্রধান অতিথি যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব।

ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল মুকিত শাহীনের সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল হাফিজুল ইসলামের পরিচালনায় আলমপুরস্থ স্কালার্সকেয়ার একাডেমীতে বৃত্তি প্রদান অনুষ্টিত হয়েছে। অনুষ্টানের শুরুতে পবিত্র ক্বোরআন থেকে তেলাওয়াত করে এম.এ কাদির হাফিজিয়া সুন্নিয়া মাদ্রাসার সাবেক ছাত্র ইসরাইল আহমদ। অনুষ্টানে প্রধান আলোচক ছিলেন ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর রোটারিয়ান হাজী তৌফিক বক্স লিপন।

বিশেষ অতিথি ছিলেন, ২৫,২৬ ও২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র এ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিলগ্রাফ প্রিন্টার্স এর চেয়ারম্যান, বদরুজ্জামান বদরুল, সাবেক যুক্তরাজ্য ছাত্রলীগ ও বর্তমান মহানগর যুবলীগ নেতা, আলমগীর হোসেন, ব্রাদার্স ক্লাবের সাধারন সম্পাদক, সুমন আহমদ চৌ:, স্বর্ণশিখা সমাজকল্যান সমিতির সভাপতি রেজাউল ইসলাম রেজা, গাছবাড়ী কামিল মাদ্রাসা এর প্রভাষক, আতিকুর রহমান, মহানগর ছাত্রলীগ নেতা, বদরুল ইসলাম তুহিন,দক্ষিণ সুরমা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক,খাজেদ আহমদ, দক্ষিণ সুরমা ছাত্রলীগের সদস্য অলিউর রহমান তানিম, যমযম প্রি-প্রেরটারী স্কুলের সহকারী শিক্ষিকা,সিমা আক্তার জুঁই প্রমূখ।

অনুষ্টানে অতিথিবৃন্দ এরকম একটি বৃত্তি প্রদান অনুষ্টান আয়োজন করার জন্য ফাউন্ডেশনের চেয়ারম্যান , আব্দুল মুকিত শাহিন ও সেক্রেটারী জেনারেল হাফিজুল ইসলামকে ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

তারা প্রত্যাশা রাখেন আগামীতে ফাইভ ষ্টার ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, সিলেট, শিক্ষা ও সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক প্রোগ্রামের আয়োজন করবে ও দেশ ও জাতির উন্নয়ন মূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। প্রেস-বিজ্ঞপ্তি।

কমেন্ট
শেয়ার করুন