সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

কর্নেলহাট এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ল ২০ দোকান

100 total views, 3 views today

নিউজ ডেক্স:: চট্টগ্রাম নগরীর কর্নেলহাট এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ২০টি ফার্নিচারের দোকান পুড়ে গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই ফার্নিচারের দোকানগুলোর পাশে একটি ফিলিং স্টেশনের তেলের রিজার্ভ রাখা ছিল। প্রথমে একটি দোকানে আগুন লাগে। পরে তা দ্রুত আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নগরীর আগ্রাবাদ, বন্দর, কুমিরাসহ কালুরঘাট থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে শুক্রবার হওয়ায় দোকান বন্ধ ছিল। ফলে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ফায়ার সার্ভিস কর্মীদের ধারণা, ফিলিং স্টেশনে রাখা তেলের রিজার্ভগুলোতে দিয়াশলাই বা সিগারেটের আগুন থেকে এ ঘটনা ঘটে থাকতে পারে। কারণ ঘটনার সময় ওই এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ ছিল বলে পাহাড়তলী বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ জানিয়েছে।
এ বিষয়ে ফায়ার সার্ভিসের চট্টগ্রাম অঞ্চলের উপসহকারী পরিচালক জসিম উদ্দিন বলেন, মীর ফিলিং স্টেশনের তেলের রিজার্ভগুলো যেখানে রাখা হয় তার পাশেই একটি ফার্নিচার কারখানায় প্রথমে আগুন লাগে। পরে তা অন্য দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এতে প্রায় ২০টি দোকান পুড়ে গেছে।

কমেন্ট
শেয়ার করুন