সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

হাজারীবাগে ঢাবি ছাত্রের লাশ উদ্ধার

68 total views, 1 views today

নিউজ ডেক্স:: হাজারীবাগ বেড়িবাঁধ এলাকার একটি নির্মাণাধীন বাড়ির নিচ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম তরুণ হোসেন। তিনি স্যার এফ রহমান হলের ১০৭ নম্বর কক্ষে থাকতেন।

তরুণ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলায়। বুধবার বিকাল সাড়ে ৩টায় হাজারীবাগ বেড়িবাঁধ কলার আড়ৎ এলাকার নির্মাণাধীন ছয়তলা ভবনের (মসজিদ) নিচ থেকে তাকে উদ্ধার করা হয়। হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া এ তথ্য জানিয়েছেন।

ওসি ইকরাম জানান, বুধবার বিকাল ৩টায় ওই ভবনের নিচে পড়েন ওই ছাত্র। এ সময় বিকট শব্দ হয়। তবে তিনি ঠিক কোন তলা থেকে পড়েছেন, তা কেউ নিশ্চিত করে বলতে পারেননি। প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি ছয়তলার ছাদ থেকে পড়েছেন। তাছাড়া তৃতীয় তলায় একটি জায়গা আছে, যেখান দিয়ে একটি মানুষ লাফ দিয়ে পড়তে পারে বা কাউকে ফেলে দেয়া যায়।

তিনি জানান, তরুণ প্রথমে ভবনের নিচে একটি আমগাছের ওপর পড়েন। এতে আমগাছের একটি ডাল ভেঙে যায়। পরে তিনি নেচে পড়েন। এক প্রশ্নের জবাবে ওসি বলেন, তাকে কেউ হয়তো ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে অথবা তিনি নিয়েই লাফ দিয়ে আত্মহত্যা করেছেন।

ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কোনোকিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না। বুধবারও তিনি ক্লাস করেছেন। দুপুর ১২টার পর তিনি ক্লাস থেকে বেরিয়েছেন। তার মোবাইল ফোন এবং ব্যাগ হল রুমেই ছিল।

কমেন্ট
শেয়ার করুন