সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সুবিধাবঞ্চিত মানুষের ভাগ্যোন্নয়নে সরকারের পাশাপাশি প্রবাসীরাও অবদান রেখে যাচ্ছেন:বদর উদ্দিন আহমদ কামরান

71 total views, 3 views today

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, প্রবাসীদের কষ্টার্জিত অর্থে দেশের সুবিধাবঞ্চিত মানুষদের অনেক কল্যান সাধিত হয়। প্রবাসীরা দেশ থেকে অনেক দূরে থাকলেও তাদের হৃদয় মন সব সময় জন্মভূমির মানুষের জান্য কাঁদে।

বাংলাদেশের অর্থনৈতিক শক্তির মধ্যে অন্যতম হচ্ছে প্রবাসীদের পাঠানো অর্থ। তাদের এই অবদান সমৃদ্ধ বাংলাদেশ গঠনে অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছে। তিনি বলেন সুবিধা বঞ্চিত মানুষের ভাগ্যোন্নয়নে সরকারের পাশাপাশি প্রবাসীরা আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি বৃহস্পতিবার বিকেলে যুক্তরাজ্য সেচ্ছাসেবকলীগ নেতা তরুন সমাজকর্মী কাজী খালেদ আহমদের উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে শাড়ী ও লুঙ্গি বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শ্যামল সিলেট পত্রিকার বার্তা সম্পাদক আবুল মোহাম্মদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা কাজী মুকিত সুমনের পরিচালনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন আলহাজ্ব এনামুল হক তফাদার, এ্যাডভোকেট বিজয় কুমার দেব বুলু, লিটন পাল, যুবনেতা শেখ আবুল হাছনাত বুলবুল, উপস্থিত ছিলেন শাহ বাছিত আলম ময়নুল ইসলাম রনি, দেলওয়ার হোসেন দিলাল, সাইফুর রহমান, আব্দুল মুত্তালিব শিপলু, কামিল হোসেন, আবি আহমদ, আসিফ আজহার শিপু, কল্লোল চৌধুরী, আলী রাশেদ, ইমন হোসেন আহমদ, সুমন আহমদ, এস এম তানভীর, রুবেল মুন্সি মহিন, আব্দুল্লাহ আল লোকমান, দ্বীপ দাস, শেখ রওশন ইজদানি, আরাফাত আহমদ, সৈকত সিংহ বর্মন, শাহিদুল ইসলাম ওহি, সালমান আহমদ, লায়েক আরমান, অনীক আল ইসলাম, নাছিম আহমদ।

কমেন্ট
শেয়ার করুন