সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সংবাদ সম্মেলন সিলেটে জাতীয় দলের প্রথম ম্যাচ আয়োজনে সহযোগিতার আহবান

সিলেটে প্রথমবারের মত টেষ্ট খেলুড়ে দুটি দেশ বাংলাদেশ-শ্রীলংকা দলের মধ্যে দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১৮ ফেব্রুয়ারি রবিবার বিকাল ৫টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এই ম্যাচের মধ্য দিয়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামটি তার পূর্ণতা পেতে যাচ্ছে। এই আনন্দঘন দিনটির সাক্ষী হয়ে হবেন সমগ্র সিলেটবাসী। ম্যাচ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা ক্রীড়া সংস্থার হলরুমে সংবাদ সম্মেলন করেছে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল জানান- আমাদের প্রত্যাশা আপনাদের সুনিপুণ লিখনীর মাধ্যমে আসন্ন বাংলাদেশ ও শ্রীলংকা জাতীয় ক্রিকেট দলের মধ্যকার দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচটি প্রাণবন্ত হয়ে উঠবে। নগরীসহ গ্রাম-গঞ্জের ক্রিকেট প্রেমী আপামর মানুষ ছুটে আসবে এই ক্রিকেট আসর উপভোগ করতে। উক্ত ক্রিকেট প্রতিযোগিতা দর্শকপূর্ণ করে তুলতে হলে আপনাদের লিখনীর বিকল্প নেই। খেলোয়াড়েরাও উৎসাহিত হবে এবং আন্দোলিত চিত্তে নান্দনিক খেলা প্রদর্শনের স্পৃহা যোগাবে।

আমরা চাই, আপনাদের লিখনীর মাধ্যমে বাংলাদেশ তথা বিশ্বের সকল জাতি জানুক সিলেটে ক্রিকেটের মহাযজ্ঞ শুরু হতে হচ্ছে। যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে এবং তাদের মানসিক বিকাশকে জাগ্রত করতে খেলাধূলার গুরুত্ব অপরিসীম। তিনি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচটি সুসম্পন্ন করে তুলতে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

তিনি আরো জানান- দিনটি আসার পেছনে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, এমপি এবং সিলেটের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সমগ্র সিলেটবাসী পূর্ণ দাবীদার। সুশৃংখল দর্শকবৃন্দসহ যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অতীতে সিলেটে অনুষ্ঠিত স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খেলাধূলা সুসম্পন্নের ক্ষেত্রে সহযোগিতা করেছেন তাঁদের সকলের প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, সিলেট এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের সকলের সর্বাত্মক সহযোগিতায় ইতিপূর্বে অনুষ্ঠিত স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খেলাধূলাসমূহ সুসম্পন্ন হওয়ায় এরই ধারাবাহিকতায় আগামী ১৮ ফেব্রুয়ারি ২০১৮ ইং তারিখে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠেয় বাংলাদেশ ও শ্রীলংকা জাতীয় ক্রিকেট দলের মধ্যকার দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচটি সুসম্পন্ন হবে বলে আমি বিশ্বাস করি।

তিনি দর্শকবৃন্দের উদ্দেশ্যে বলেন- বাংলাদেশ ও শ্রীলংকা জাতীয় ক্রিকেট দলের মধ্যকার দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচের টিকিট ১৬ ফেব্রুয়ারি ২০১৮ ইং তারিখ হতে সহজ ডট কম এর মাধ্যমে পাওয়া যাবে। মাঠে দিয়াশলাই, সিগারেট, লাইটার, মোবাইল হেড ফোন, মোবাইল চার্জার, মোবাইল পাওয়ার ব্যাংক, পানির বোতল, ক্যামেরা, ছুরি, নখ কাটার যন্ত্র, প্রসাধনী সামগ্রী, আতশবাজি, ফটকা ইত্যাদি নিয়ে মাঠে প্রবেশ করা যাবে না বলেও অবগত করেন।

এছাড়া টিকিটের মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার, ক্লাব হাউস ৩০০, ইস্টার্ণ গ্যালারী ১০০, গ্রীণ গ্যালারী ১৫০, ওয়েষ্টার্ন গ্যালারী ১৫০ নির্ধারণ করা হয়েছে বলেও তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফুটবল ফেডারেশন কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেলাল উদ্দিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক ইমরান আহমদ, কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী জুয়েল,কার্যনির্বাহী সদস্য মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী, সৈয়দ তকরিমুল হাদী কাবী, সুমাত নুরী চৌধুরী জুয়েল, ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •