সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সিলেট বই মেলায় “পাখির মতো মেলব ডানা” এর মোড়ক উন্মোচন

120 total views, 4 views today

‘‘৮ বছরের শশীও আজ বই কিনতে মেলায় আসে। শশীদের মতোই সকল অভিভাবককে এভাবেই বই মেলার প্রতি আগ্রহ বাড়িয়ে তুলতে হবে”।

বুধবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বই মেলায় শক্তিমান ছড়াকার অজিত রায় ভজনের শিশুতোষ ছড়াগ্রন্থ “পাখির মতো মেলব ডানা” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সাংবাদিক আল-আজাদ একথা বলেন।

ছড়া পরিষদের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জুয়েলের সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রথম আলো বন্ধুসভার বই মেলা আয়োজনের ভুয়ঁসী প্রশংসা করে এ সময় প্রধান অতিথি আরো বলেন, নি:সন্দেহে সিলেটের বই প্রিয় মানুষের জন্য এই বই মেলা এক অনন্য আয়োজন। তিনি সিলেটের খ্যাতিমান ছড়াকার অজিত রায় ভজনের ছড়াগ্রন্থেও পাঠকপ্রিয়তা কামনা করে নতুন প্রজন্মকে বইটি সংগ্রহ করার পরামর্শ প্রদান করেন।

কবি ও সংগঠক দ্রুব গৌতম এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মুকির হোসেন চৌধুরী, ইমজা’র সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু, ছড়া পরিষদের সাংগঠনিক সম্পাদক আব্দুস সাদেক লিপন, কবি ও সাংবাদিক দেবব্রত রায় দিপন ও ছড়াকার মিনহাজ ফয়সল প্রমুখ।

“পাখির মতো মেলবো ডানা” গ্রন্থের লেখক অজিত রায় ভজন এ সময় বলেন, আগামীর কাঙ্খিত ছান্দিক এবং প্রগতিশীল প্রজন্ম গড়ে তুলতে বইটি বিশেষ ভূমিকা পালন করবে।

কমেন্ট
শেয়ার করুন