সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

দক্ষিণ সুরমা উপজেলা স্কাউটসের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

23 total views, 1 views today

বাংলাদেশ স্কাউটস দক্ষিণ সুরমা উপজেলা শাখার উদ্যোগে উপজেলা স্কাউটস সভাপতি, উপজেলা নির্বাহী অফিসার শাহেদ মোস্তফার বিদায় সংবর্ধনা উপলক্ষে গত ১৩ ফেব্রুয়ারী মঙ্গলবার রাতে তেতলী ইউনিয়নের প্রগতি উচ্চ বিদ্যালয় শিক্ষক মিলনায়তনে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধিত অতিথি উপজেলা নির্বাহী অফিসার শাহেদ মোস্তফার সভাপতিত্বে ও স্কাউটস্ সম্পাদক মকব্বির আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্কাউট সহ সভাপতি ও মাধ্যমিক শিক্ষা অফিসার সত্যব্রত রায়, স্কাউটস সিলেট অঞ্চলের সহ সভাপতি মোঃ রমজান আলী, স্কাউটস কমিশনার ও মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুর রব, স্কাউটস সহ সভাপতি ও জাফরাবাদ মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মুক্তাদির, সৈয়দ কুতুব জালাল উচ্চ বিদ্যালয় ও মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল করিম, প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষক সন্তোষ কুমার দাস, বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা কামাল, সহ কমিশনার ও বিবিদইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম রানা, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মালিক রাজু।

সভায় বক্তারা বলেন, দক্ষিণ সুরমা উপজেলার ইতিহাস ঐতিহ্য ও প্রশাসনিক ক্ষেত্রে বলিষ্ঠ ভ‚মিকা রেখেছেন এই উপজেলা নির্বাহী কর্মকর্তারা। বিশেষ করে দক্ষ স্কাউটস গড়ে তুলতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহেদ মোস্তফার ভ‚মিকা প্রসংশনীয় ছিল। তিনি শিক্ষকদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে গেছেন। বক্তারা বিদায় মুহূর্তে তার উত্তরোত্তর সাফল্য ও সুস্বাস্থ্য কামনা করেন।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, দি নিউ নেশনের সিলেট ব্যুরো প্রধান এস এ শফি, মোঃ শাহ ফারুক, সিলাম পি এল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্কাউটস গ্রুপ কমিটির সভাপতি দীলিপ লাল রায়, মোঃ আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম, কাব গ্রুপ কমিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন, উপজেলা স্কাউটস লিডার আকতার হোসেন, প্রগতি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোস্তফা কামাল, লালাবাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক কাজী আব্দুল মালিক, যুগ্ম সম্পাদক মিলন কুমার সিংহ, সহযোগি সদস্য মোঃ সুহেল মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট
শেয়ার করুন