সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ইনজুরিতে তামিম

48 total views, 2 views today

স্পোর্টস ডেক্স:: ইনজুরি পিছু ছাড়ছে না বাংলাদেশ ক্রিকেট দলের। রকেট ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে ইনজুরিতে পড়েছিলেন সাকিব আল হাসান।

এবার ইনজুরিতে পড়লেন তামিম ইকবাল। এতে শ্রীলংকার বিপক্ষে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

বিসিবি সূত্র জানায়, দলের অনুশীলনের সময় চোট পান তামিম। তা থেকে সেরে উঠতে একটু সময় লাগবে। তাই প্রথম ম্যাচে তার মাঠে নামা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

এ ইনজুরির কারণেই দক্ষিণ আফ্রিকা সফরেও বেশি কটি ম্যাচ মিস করেন টাইগার ওপেনার। বিপিএলের প্রথম দিকের ম্যাচগুলোও খেলতে পারেননি তিনি।

টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে সোমবার অনুশীলন শুরু করেছে বাংলাদেশ। অনুশীলনে যোগ দিয়েছেন নতুন ডাক পাওয়া পাঁচ ক্রিকেটার- মেহেদি হাসান, আফিফ হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী ও জাকির হাসান।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ইনজুরিতে পড়েন সাকিব। তাতে ফাইনালে হেরে শ্রীলংকার কাছে শিরোপা খোয়ায় বাংলাদেশ। টেস্ট সিরিজেও তার অভাব কেউ পূরণ করতে পারেননি। সঙ্গত কারণে এ সিরিজ খোয়াতে হয়েছে টাইগারদের। বিশ্বসেরা অলরাউন্ডারের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এবার ইনজুরিতে পড়লেন তামিম। এখন দেখার বিষয়, টি-টোয়েন্টি সিরিজে কেমন ফল হয়।

কমেন্ট
শেয়ার করুন