সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বৃহস্পতিবার সিলেট বিমানবন্দরে যাত্রীদের নির্ধারিত সময়ের আগে পৌছার আহ্বান

88 total views, 1 views today

নিউজ ডেক্স:: সিলেটের কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তনে যোগ দিতে আগামী বৃহস্পতিবার (১৫ই ফেব্রুয়ারি) দুপুরে সিলেট আসছেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ।

বিমান যোগে ওই দিন দুপুরে তিনি সিলেট পৌঁছার পর প্রথম হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করার পর সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিবেন।

এদিকে আজ বুধবার (১৩ই ফেব্রুয়ারি) সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে- আগামী বৃহস্পতিবার (১৫ই ফেব্রুয়ারি) বিদেশগামী দেশী-বিদেশী যাত্রীদের বিমানবন্দরে চলাচলের সুবিধার্থে পর্যাপ্ত সময় হাতে নিয়ে সিলেট ওসমানী বিমানবন্দরে যাওয়া-আসা করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

মহামান্য রাষ্ট্রপতির সিলেট সফরকালীন সময়ে সমাবর্তনে উপস্থিত ও বিভিন্ন স্থান পরিদর্শন নির্বিঘ্নে সম্পন্নের জন্য প্রয়োজনুযায়ী সিলেট নগরীর বিভিন্ন প্রবেশমুখে রাস্তাঘাট ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণ প্রয়োজনে সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হবে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর উপ পুলিশ কমিশনার আব্দুল ওয়াহাব (গণমাধ্যম) জানান- মহামান্য রাষ্ট্রপতির সিলেট আগমন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কমেন্ট
শেয়ার করুন