‘এতিমের টাকা চুরির দায়ে দেশের জনগণও খালেদা জিয়ার শাস্তি চায়’: মিসবাহ সিরাজ

25 total views, 1 views today

দেশের জনগণ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শাস্তি চায় উল্লেখ করে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, ‘এতিমের টাকা চুরি করায় খালেদার শাস্তি হবেই।

আর তাই দেশে বিশৃঙ্খল পরিবেশ তৈরি করতে চায় বিএনপি। কিন্তু খালেদা জিয়ার সে আশা কখনো পূরণ হবেনা। দেশপ্রেমিক জনগণ যে কোন মূল্যে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র রুখে দেবে।’

তিনি গতকাল বুধবার সন্ধ্যায় সিলেটের ফেঞ্চুগঞ্জ পালবাড়ী চৌরাস্তার মোড়ে অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের আয়োজনে সাবেক ছাত্রনেতা ও পুরোনো দিনের সহ-যোদ্ধাদের মিলনমেলায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিসবাহ সিরাজ বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। কারো জন্য নির্বাচন যেমন বাধাগ্রস্ত হবে না তেমনি কারো জন্য নির্বাচন থেমেও থাকবে না। তিনি বিএনপি-জামায়াতের দেশবিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান।

উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মুহিত আহমদ শাহ্র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রেজান আহমদ শাহ্র পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহমেদ নুরুল টিপু, সাবেক ভিপি ও সাধারণ সম্পাদক এ বি এম কিবরিয়া ময়নুল, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা শেখ মোজাম্মিল হক সুনাম, সাবেক সহ-সভাপতি সাইফুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মো. আব্দুল মতিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – ডাকসুর সাবেক সদস্য মুক্তিযুদ্ধের সংগঠন ও মুক্তিযোদ্ধা দেওয়ান গৌছ সুলতান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, জেলা পরিষদ সদস্য নূরুল ইসলাম ইছন, যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম শাইস্তা, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রশিদ আহমদ।

আরও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ নেতা আজিম উদ্দিন, ফারুক আহমদ, সাবেক ছাত্রনেতা দিদারুল ইসলাম সিহাব, সাংবাদিক এস এম মামুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজী এনাম, ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শিব্বির আহমদ, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নজমুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহীন আলী, মোগলাবাজার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি যুক্তরাজ্য প্রবাসী নাজিম আহমদ, দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি, উপজেলা ছাত্রলীগ নেতা দেওয়ান ফাহিম, কলেজ ছাত্রলীগ নেতা ফারাবি আহমদ প্রমুখ।

এছাড়া উপজেলার বিভিন্ন শাখার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজনে স্থানীয় শিল্পীদের গানসহ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্টিত হয়।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •