বালাগঞ্জের বোয়ালজুড় ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আনোয়ারুজ্জমান চৌধরীর সমর্থনে মত বিনিময় সভা অনুষ্টিত

154 total views, 2 views today

রিমা বেগম (পপি) :: ৩ ফেব্রুয়ারি রোজ শনিবার বালাগঞ্জ উপজেলার বোয়লজুড় ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ওয়ার্ডের পঞ্চগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও সিলেট-২ আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য হিসাবে মনোনয়ন প্রত্যাশী জনাব আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও সিলেট-২ আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য হিসাবে মনোনয়ন প্রত্যাশী জনাব আনোয়ারুজ্জমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট মুক্তিযোদ্ধা জনাব কবির উদ্দিন আহমদ, বিশিষ্ট মুক্তিযোদ্ধা জনাব আজিজুল কামাল, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ও বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব আবদাল মিয়া, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিঠির সদস্য জনাব আব্দুর রকিব এবং বালাগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্চাসেবক লীগের সভাপতি জনাব ফারুক আহমেদ। উক্ত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন ৮নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি জনাব হাজী তজমুল আলী। সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবরার আহমদ ও যুক্তরাজ্য যুবলীগের সহ-প্রচার সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় উক্ত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন স্থানীয় মুরব্বী ও ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল লতিফ, সিলেট জেলা আওয়ামী স্বেচ্চাসেবক লীগের সদস্য আতিকুর রহমান সাজ্জাদ, জেলা স্বেচ্চাসেবক লীগ নেতা মকবুল আলী, চান্দাইর পাড়া মাদ্রাসার সাবেক সভাপতি আব্দুল মন্নান, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হামিদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা এ কে টুটুল, বালাগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মিজানুর রহমান, দিলাল আহমদ, আছাদুর রহমান, হালিম আহমদ, মুরাদ আহমদ, রাহেল আহমদ, শাহিনুল ইসলাম অপু, হাসান আহমদ ও উপজেলা ছাত্রলীগ নেতা তারেক আহমদ।প্রধান অতিথির বক্তব্যে জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী সভায় উপস্থিত সভাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসাবে দেশে বিদেশ আমার প্রাণপ্রিয় সংগঠনের জন্য কাজ করে যাচ্ছি। আমার প্রানপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী ও বালাগঞ্জ-বিশ্বনাথ-ওসমানীনগের কৃতিসন্তান হিসাবে আপনাদের পাশে থেকে অত্র এলাকার উন্নয়নের লক্ষ্যে আমি কাজ করে যেতে চাই। বারবার আওয়ামীলীগ ক্ষমতায় গেলেও এই এলাকার মানুষ উন্নয়ন বঞ্চিত হয়ে আছে। আমি আপনাদের সন্তান হিসাবে আপনাদের পাশে থেকে আপনাদের সভাইকে নিয়ে এই উন্নয়ন বঞ্চিত এলাকার জন্য কাজ করে আমার আমার প্রানপ্রিয় সংগঠন ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই।বক্তব্যে তিনি আওয়ামীলীগ সরকারে বিভিন্ন উন্নয়ন মুলক কাজকে জনগনের সামনে তুলে ধরে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী কারা আহ্বান জানিয়ে বিএনপি জামাতের সকল অপপ্রচার ও ধ্বংসাত্বক মুলক কাজকে রুখে দাড়াতে সর্ব সাধারনের প্রতি আহ্বান জানান।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •