যুক্তরাষ্ট্রের মিশিগান জালালাবাদ সোসাইটির অভিষেক সম্পন্ন

মো: আব্দুর রশীদ- যুক্তরাষ্ট্র প্রতিনিধি:: মিশিগান ২৫ শে জানুয়ারী,২০১৮ প্রবল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্প্রতি যুক্তরাষ্টের মিশিগানস্হ জালালাবাদ সোসাইটির দ্বিবার্ষিক কমিটির অভিষেক হ্যামট্রামিক সিটির গেইট অব কলম্বাসের বলরুমে অনুষ্টিত হয় । প্রবল তুষারপাত ও শৈত্যপ্রবাহ উপেক্ষা করে রাতে মিশিগানের বিভিন্ন সিটি থেকে বিপুল সংখ্যক বাংলাদেশী উক্ত অভিষেক অনুষ্টানে উপস্হিত হন ।

সোসাইটির বিদায়ী সভাপতি জনাব সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জনাব মুজিবুর রহমান মুজিব(মনির) পরিচালনায় অনুষ্টিত অভিষেকের শুরুতেই পবিত্র কোরআন পাক থেকে তেলওয়াত করেন জনাব মৌলানা রকিব উদ্দীন আহমদ ।

বিশিষ্ট সাংবাদিক,কলামিষ্ট সংগীত শিল্পি জনাব জনাব সফিক আহমদ স্হানীয় শিল্পিদের নিয়া বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশনের পর পরই সোসাইটির বিদায়ী সভাপতি নির্বাচনের মাধ্যমে আগামী দ্বিবার্ষিক কমিটির সভাপতি,সাধারন সম্পাদক সহ কমিটির নির্বাচিত সকল কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন এবং বিদায়ী সাধারন সম্পাদক বিগত সময়ের রিপোর্ট পডে শুনালে তাহা সর্বসম্মতিতে গৃহীত হয় । বিদায়ী সভাপতি সোসাইটির সম্মেলন মাধ্যমে নির্বাচিত সভাপতি ,সাধারন সম্পাদক সহ সকল নির্বাচিত কর্মকর্তাদের পরিচয় করিয়ে দিলে নবনির্বাচিত সভাপতি জনাব নজরুল ইসলাম শামীমকে শফৎ বাক্য পাঠ করান সোসাইটির প্রধান নির্বাচন কর্মকর্তা জনাব শফিকুল হক এবং সোসাইটির নির্বাচিত সাধারন সম্পাদক জনাব মোহাম্মদ হুসেইন সুলামান সহ অপরাপর কর্মকর্তাদের সহকারী নির্বাচন কর্মকর্তা ও হ্যামট্রামিক স্কুল বোর্ডের নির্বাচিত সদস্য জনাব মৌলানা আতাউর রহমান খাঁন শফৎ বাক্য পাঠ করান ।

অত:পর বিদায়ী কমিটি নবনির্বাচিত কমিটির নিকট আনুষ্টানিকভাবে দায়ীত্ব অর্পন করেন ।অনুষ্টানে মিশিগান আওয়ামী লীগ,বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক দলের অনেক নেতা কর্মীরা ও উপস্হিত থেকে বক্তব্য প্রদান করেন । সকল বক্তাই সোসাইটির উন্নয়নে একতাবদ্ধ থেকে সোসাইটির যাবতীয় কর্মপরিকল্পনা বাস্হবায়নে কাজ করার গভীর প্রত্যয় ব্যক্ত করেন । পরে সোসাইটির নবনির্বাচিত সাধারন সম্পাদক বাংলাদেশী কমিউনিটির স্বার্থে সোসাইটির ভবিষ্যত কর্মপন্হার যাবতীয় দিক তুলে ধরে তার বক্তব্য প্রদান করেন।সোসাইটির নবনির্বাচিত সভাপতি জনাব নজরুল ইসলাম শামীম তার বক্তৃতায় কমিউনিটির কল্যানে আগামীতে গৃহীত যাবতীয় কর্মসূচী বাস্তবায়নে সককলের সহযোগীতা কামনা করে এই দুর্যোগপুর্ন আবহাওয়া উপেক্ষা করে সভায় উপস্হিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনে সভার সমাপ্তি ঘোষনা করেন।

উপস্হিত সকল বাংলাদেশী কমিউনিটির সম্মানে নতুন কমিটিএক নৈশভোজের মাধ্যমে সকলকে আপ্যায়ন করেন ।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •