এমসি কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

21 total views, 1 views today

ছাত্রদলের কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের সন্ত্রাসীদের নগ্ন হামলা ও ছাত্রীদের বস্ত্রহরণের প্রতিবাদে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) এমসি কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি টিলাগড় এমসি কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে শিবগঞ্জ পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।

মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক বদরুল আজাদ রানার সভাপতিত্বে ও সদস্য সচিব দেলওয়ার হোসেইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক লিটন কুমার দাস নান্টু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম সাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মনোজ দেব, আব্দুল খালিক মিল্টন ও পারভেজ আহমদ।

বক্তারা বলেন, দলীয় প্রশাসন ও ছাত্রলীগ সন্ত্রাসীদের অব্যাহত অনৈতিক কর্মকান্ডে ঢাকা বিশ্ববিদ্যালয় সহ সারাদেশের সকল বিশ্ববিদ্যালয় ও কলেজে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বক্তারা অবিলম্বে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে তাদের এই সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার জোর দাবি জানান। তা না হলে সাধারণ ছাত্রছাত্রীদের সাথে নিয়ে সারাদেশে ছাত্রদল এর দাতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত রয়েছে।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন রুবেল আহমদ রানা, সুজন আহমদ খান, ইমরান আহমদ সেতু, এইউ রানা, ওমর ফারুক, কাওছারুজ্জামান চৌধুরী, ফাহিম আহমদ, আরিফুল ইসলাম বাবু, রাশেদ আহমদ, দিহান আহমদ হারুন, মুহিবুর রহমান চৌধুরী, রাসেল আহমদ, আরিফুল ইসলাম, সামাদুল ইসলাম অপু, বাদশা আহমদ, দিলোয়ার হোসেন লিজু, বদরুল ইসলাম সায়মন, দিলোয়ার খান, শাহাজাহান চৌধুরী মাহি, সেলিম আহমদ সাগর, মনির হোসেন, শিহাব আহমদ, জাহাঙ্গির আলম, মিজানুর রহমান তুহিন, এমএ আহাদ সুয়েব, ফরহাদ আহমদ, শেখ রুবেল ইসলাম জিসান, তাজুল ইসলাম, আব্দুর রশিদ, ফরহাদুজ্জামান ফাহাদ, আব্দুল্লাহ আল নোমান, বাহার আহমদ, ইবনে ফয়েজ ইমন, রাব্বি আহমদ, এনায়েত আহমদ, স্বপন আহমদ, ফারহান রশিদ নাদিল, রুবেল আহমদ, জুবেল আহমদ, এনাম আহমদ, সাঈদ আহমদ, পারভেজ আহমদ, জুবের আহমদ, শাকিল আহমদ, মিনহাজ উদ্দিন শিকদার, রাসেল আহমদ, ইমরান আহমদ, জাহাঙ্গির আলম, সুমন আহমদ, নোমান চৌধুরী রাব্বি প্রমুখ। – বিজ্ঞপ্তি

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •