যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মান্নান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

27 total views, 1 views today

যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মান্নান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিরতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। বৃহস্পতিবার বিকেলে ৪টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিরতরণী সম্পন্ন হয়।

১১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলুর সভাপতিত্বে ও যোদ্বাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান স্মৃুতি পরিষদের সভাপতি রাসেল আহমদ ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ রাজুর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামারান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের ইউনিট কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, মহানগর ইউনিটের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যোদ্বাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান স্মৃুতি পরিষদের উপদেষ্টা আনোয়ার হোসেই আনাই, আওয়ামী লীগ নেতা সালা উদ্দিন বক্স সালাই, পিডিবি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা রোজিনা আক্তার, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সালাউদ্দিন পারভেজ, সাধারণ সম্পাদক জগলুল হোসেন, মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব আব্দুল খালিক লাভলু, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক মাসুম আহমদ, সাব্বির আহমদ।

খেলা পরিচালনা কমিটির পক্ষে থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন- মোস্তাক আহমদ বাপ্পি।
উপস্থিত ছিলেন- শেখ ছফির আহমদ, শেখ কবির আহমদ, খছরুজ্জামান খছরু, নজমুল হোসেন রিপন, শাহিন আহমদ মুন্না, সাব্বির আহমদ, আবু বক্কর সেলিম, সোহেল আহমদ, রুকন আহমদ, খেলা পরিচালনা কমিটির আহবায়ক মোস্তাফিজুর রহমান লিমন, সালেক আহমদ, সেলিম আহমদ, সেলিম খান মাসুদ, এরশাদ মির্জা, আকবর আহমেদ, সফর আলী, রাজু আহমেদ, রাসেল আহমেদ, শিবলু জামান, তাজুল আহমদ, নাঈম আহমদ, শিমুল আহমদ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বদর উদ্দিন আহমদ কামরান বলেন, খেলাধূলার মাধ্যমে যুব সমাজের মন ও মননের পরিবর্তন হয় জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণের মাধ্যমে যুব সমাজকে ৭১ এর চেতনাকে ধারণ করে একটি সুন্দর সমাজ গঠনে কাজ করতে হবে। আমি সব সময় যুব সমাজের পাশ আছি এবং থাকব। ভাতালিয়া সুপার স্টারকে এক রানে পরাজিত করে ভাতালিয়া টাইর্গাস বিজয়ী হয়।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •