আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ রঞ্জিত-আজাদ গ্রুপের সংর্ঘষ: ছাত্রদল নেতা উমেদ আসামী

সিলেট নগরীর টিলাগড় এলাকায় রবিবার রাতে ছাত্রলীগকর্মী তানিম খান খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান থানায় এ মামলা দায়ের করেন এমসি কলেজ ছাত্রলীগ নেতা ও নিহত তানিমের বন্ধু দেলোয়ার হোসেন রাহী।

এ বিষয়ে কোন অভিযোগ নিয়ে থানায় যাননি তানিমের পরিবারের সদস্যরা। মামলা দিতে নারাজ তানিমের বাবা সিলেটের ওসমানীনগর উপজেলার নিজ বুরুঙ্গা গ্রামের ইসরাইল খান। থানা পুলিশের কাছে বিচারপ্রার্থী না হয়ে তিনি ছেলে হত্যার বিচারের ভার ছেড়ে দিয়েছেন আলাহর কাছে। একটি পক্ষ ফায়দা হাসিলের লক্ষ্যে মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদকে আসামী করে মামলা দায়ের করেছে।

যা দেখে সচেতন মহলের অনেকেই হতবাক। ছাত্রলীগের আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে রঞ্জিত-আজাদ গ্রুপের মধ্যে সংর্ঘষ হয়। সেখানে নিহত ছাত্রলীগ নেতা তানিম হত্যা মামলা দিয়ে ছাত্রদলের জনপ্রিয় নেতা উমেদুর রহমান উমেদকে আসামী করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা চলছে বলে মনে করেন সচেতন সিলেটবাসী। এই বিষয়টি নিজের ব্যবহারিত ফেইসবুক আইডিতে যা লিখেছেন মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদ।

তা হুব হুব তুলে ধরা হলো:
আমার প্রিয় সিলেটবাসী কে জানাচ্ছি যে বিগত ৪ তারিখ এ নগরীর টিলাগড়ে ছাত্রলীগের আজাদ ও রনজিত নামে ছাত্রলীগ এর দুটি গ্রুপ সংঘাতে লিপ্ত হয়। যাহা সব কয়টি পত্রিকায় এবং গনমাধ্যমে প্রকাশিত হয়। আমি সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক হিসাবে এধরনের সন্ত্রাসী কর্মকান্ড থেকে সিলেট ছাত্রলীগ কে বিরত থাকার আহবান ও ঘটনা কারী এব অস্ত্রধারীদের কে আটক করার আহবান জানিয়ে একটি বিবৃতি দিয়ে ছিলাম কিন্তুু তাদের মধ্যে পরে ৭ তারিখ আরেকটি ঘটনা হয় এই ঘটনায় তানিম নামে একজন ছাত্রলীগ কমী হত্যার শিকার হন। কিন্তু সত্য কে আড়াল করে হত্যা মামলার আসামিদের মধ্যে আমার নাম ও জড়িত করা হয়। আমি এই ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সচেতন সিলেটবাসী কে এই ঘটনার বিষয়ে আমার ভুমিকার বিষয়টি পরিষ্কার করছি…. শহিদ জিয়াই আমার আদর্শ
দেশনেত্রী খালেদা জিয়া জিন্দাবাদ…. আমরা বার বারই বিজয়ী থাকবো এটা আমাদের মনের বল জাতীয়তাবাদী ছাত্রদল।

উলে­খ্য, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে রবিবার (৭ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে টিলাগড় পয়েন্টে প্রতিপক্ষের নেতাকর্মীদের ছুরিকাঘাতে খুন হন সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তানিম আহমদ খাঁন।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •