সড়ক দূর্ঘটনারোধে সকলকে একযোগে কাজ করার আহবান

74 total views, 1 views today

নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর পূর্ণাঙ্গ কমিটির প্রথম পরিচিতি সভা ৭ জানুয়ারি রোববার সন্ধ্যা ৭টায় নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়।

নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি রোটাঃ এম ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাবেলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই সিলেটের প্রতিষ্ঠাতা ও নিসচা সিলেট মহানগরের উপদেষ্ঠা ও কেন্দ্রীয় আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিসচা সিলেট জেলা শাখার সাবেক সভাপতি ও মহানগরের উপদেষ্ঠা নজরুল ইসলাম।

সভায় বক্তারা- সড়ক দূর্ঘটনারোধে আগামীতে নিসচা সিলেট মহানগর শাখার সকল কার্যক্রম পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন এবং ড্রাইভারদের প্রশিক্ষণ কর্মসূচী গ্রহণের ঘোষণা দেন। বক্তারা- নগরীতে ঘন ঘন সড়ক দূর্ঘটনারোধে গণসচেতনতামূলক কর্মসূচী পালনের উদ্যোগ গ্রহণ করার আশ্বাস প্রদান করেন। সভায় বক্তারা গত বছরের ব্যাপক সড়ক দূর্ঘটনায় প্রাণহানির জন্য উদ্বেগ প্রকাশ করেন এবং সড়ক দূর্ঘটনারোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের সংশ্লিষ্ট মহলের দৃষ্টি আকর্ষণ করেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নিসচা সিলেট মহানগরের সহ-সভাপতি ইমানুর রশীদ চৌধুরী, মিলন আহমদ, আফজাল হোসেন, সহ সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সাদেকুর রহমান চৌধুরী, অর্থ সম্পাদক মিয়া মো. রুস্তুম মাসুদ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক দিলোয়ার হোসেন, দূর্ঘটনা ও অনুসন্ধান গবেষণা বিষয়ক সম্পাদক মো. সুহেল চৌধুরী, প্রকাশনা সম্পাদক মো. আশিক আহমদ, আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মুন্না, সাংস্কৃতিক সম্পাদক মো. এমিল আখন্দ সেজু, সমাজ ও ক্রীড়া সম্পাদক আল আমিন খান, মহিলা বিষয়ক সম্পাদক লসমি তালুকদার, যুব বিষয়ক সম্পাদক মো. মাসুদুজ্জামান তফাদার মুক্তার, আহসান হাবিব, মো. জয়নুল আমিন, আলমগীর হোসেন, মো. মনির চৌধুরী, মো. কবির হোসেন, আবুল বশর সাকু, পরিমল পাল, শাহ আল আমিন খান, ইয়াসিন আরাফাত সুমন, ইফতেখার হোসেন সুহেল, কবির আহমদ, মো. শহীদুল ইসলাম, আব্দুল আজিজ রাসেল, মো. হারিছ উদ্দিন, মো. শহীদুল ইসলাম, সুদীপ চন্দ্র ঘোষ, সাইফুল ইসলাম সোহাগ, মো. সানোয়ার হোসেন, মো. আশিক আহমদ, সাকির হোসেন প্রমুখ।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •