শীতার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান মিসবাহ সিরাজের

69 total views, 1 views today

শীতার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, ‘মাঘ আসার আগেই শীতের প্রকোপতা বেড়েছে। এ কারণে সবচেয়ে বেশি কষ্টে আছেন হতদরিদ্র এবং ছিন্নমূল স্বল্পআয়ের মানুষেরা। তাদের সাহায্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠ পর্যায়ে শীত বস্ত্র বিতরণ করছেন। তিনি বলেন, শীতার্তদের পাশে দাঁড়ানো পূণ্যেরও কাজ। এছাড়া মানবিকতারও অন্যতম উদাহরণ। এ কারণে সমাজের সকলকে শীতার্তদের সহায়তায় এগিয়ে আসতে হবে।

গতকাল বৃহস্পতিবার রাতে সিলেট সদরের কান্দিগাঁও ইউনিয়নের অনন্তপুর গ্রামে তাঁর ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদের মাঝে গরম কাপড় ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজাহিদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘আমি সারা জীবনে মানুষের জন্য রাজনীতি করেছি। আমি জনপ্রতিনিধি হয়ে মানুষের জন্য কাজ করতে চাই। দলের প্রধান জননেত্রী শেখ হাসিনা আমায় সে সুযোগ করে দেবেন বলে আশা রাখি। তিনি বলেন, ‘আমার প্রতি দোয়া রাখবেন, আমি যেন মনোনয়ন পাই। আমি অতীতে আপনাদের পাশে ছিলাম বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকব।’

ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল মুসব্বির ও সদর উপজেলা যুবলীগ নেতা নিজাম উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা পরিষদের সদস্য ও ইস্ট লন্ডন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. শাহানুর, মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. হিরণ মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমদ, সদর আওয়ামী লীগের অর্থ সম্পাদক সাজ্জাদুর রহমান, জালালাবাদ থানা আওয়ামী লীগের আহবায়ক উস্তার আলী, জালালাবাদ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনোহর আলী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- যুক্তরাজ্য যুবলীগ নেতা জাহাঙ্গির আলম, মহানগর যুবলীগ নেতা মাসুম, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফারুক মিয়া, তাঁতীলীগ নেতা কাহির মিয়া, সদর উপজেলা যুবলীগ নেতা মোয়াজ্জেম মিয়া, নিজাম উদ্দিন, আবু সুফিয়ান, জিল্লুর রহমান, কাজির আলী, আব্দুল মালিক, সদর তাঁতীলীগ সভাপতি দিলওয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া, খালেদ মজনু, রকিব মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিম মিয়া, সদর উপজেলা ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •