রহস্যজনকভাবে‘প্রিয়াংকাকে হত্যা করা হয়েছে:মামলা নিচ্ছে না পুলিশ’

157 total views, 1 views today

সিলেট নিউজ টাইমস্ ডেক্স:: সিলেটের গোলাপগঞ্জে প্রিয়াংকা রানী দেব (২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির দত্তরাইল গ্রামের অরুণ দেব নাথের ছেলে দোবাই প্রবাসী টিটন কুমার দেব (৩৫) এর স্ত্রী ও বিশ্বনাথ থানার সদর ইউপির জানাইয়া গ্রামের দিলিপ কুমার দেবের মেয়ে। স্বামীর বাড়ীর লোকজন বলছে আত্মহত্যা। নিহতের পিতার দাবী তাকে হত্যা করে আত্মহত্যা নাটক সাজিয়ে ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

প্রিয়াংকার পারিবারিক সূত্র জানায়, ২০১৩ সালের ১২ অক্টোবর গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের অরুণ দেবনাথের ছেলে দুবাই প্রবাসী টিটন কুমার দেবের সাথে বিয়ে হয় বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া গ্রামের দীলিপ কুমার দেবের একমাত্র মেয়ে প্রিয়াংকার দেবের। বিয়ের আনুমানিক ৬মাস পরেই দুবাই পাড়ি জমান টিটন। অভি দেব নামে তাদের তিনবছর বয়সী একটি ছেলে রয়েছে। টিটন বিদেশ যাবার পর থেকেই শাশুড়ী ও ননদের রোষানলে পড়েন প্রিয়াংকা। তারা প্রায়ই তাকে জ্বালাতন-নির্যাতন করত। এগুলো সবসময়ই প্রিয়াংকা তার বাপের বাড়ীর লোকজনকে অবহিত করত। এসব কারণে, এখানে বেড়াতে এলে স্বামীর বাড়ী ফিরতে চাইতো না সে।

সর্বশেষ, গত ২রা জানুয়ারী মঙ্গলবার সকাল ৮টার দিকে টিটনের ভাই উজ্জল কুমার দেব মোবাইল ফোনে প্রিয়াংকার গুরুতর অসুস্থতার খবর দেয়। খবর পেয়ে তার পিতা-মাতা সেখানে গিয়ে দেখতে পান, তাদের মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে পুলিশ। তাদেরকে ‘মঙ্গলবার ভোরের দিকে প্রিয়াংকা আত্মহত্যা করেছে’ বলে তারা জানায়।
দিলীপ জানান, গত ২২ ডিসেম্বর দুবাই থেকে দেশে আসে তার মেয়ে জামাই টিটন। আসার পর থেকেই তার মেয়ের উপর তার পরিবারের লোকজন নানা অত্যাচার-নির্যাতন করছিল। ঘটনার আগের দিন রাতেও তাকে নির্যাতন করা হয়। তিনি আরও বলেন, আমার মেয়েকে হত্যা করে তারা আত্মহত্যার নাটক সাজিয়ে গামছা পেচানো অবস্থায় ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে। অথচ তার পায়ের নীচে কোনো কিছু ছিল না। উদ্ধার করার সময় তার পা মাটিতে লাগানো ছিল। এ ঘটনায় একটি মহল দ্বারা প্রভাবিত হয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ মামলা নিচ্ছে না বলেও তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলী বলেন, লাশের পোস্টমর্টেম হয়েছে তবে,এখনও রিপোর্ট পাইনি। যেহেতু প্রিয়াংকার পরিবার অভিযোগ করছে, সেহেতু বিষয়টি খতিয়ে দেখা হবে।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •