শুরু হল লাক্স সুপার স্টার ২০১৮

90 total views, 1 views today

বিনোদন ডেক্স::দেখিয়ে দাও অদেখা তোমায়’ স্লোগানে তিন বছর পর আবারও শুরু হয়েছে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার ২০১৮। এবার প্রতিযোগিতামূলক এই অনুষ্ঠানে প্রধান বিচারক হিসেবে থাকবেন তাহসান খান, সাদিয়া ইসলাম মৌ ও আরিফিন শুভ।

বুধবার রাজধানীর গুলশানের ওয়েস্টিন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এই প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

এ সময় তিনি বলেন, তারকাদের খ্যাতি ও সৌন্দর্যের সাথে লাক্স জড়িয়ে আছে যুগ যুগ ধরে। লাক্স তাদের এ প্রতিযোগিতার মাধ্যমে সৃষ্টি করে চলেছে নতুন তারকা। তবে এবারের প্রতিযোগিতা শুধু লাক্স চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার বিজয়ের মধ্যে সীমাবদ্ধ থাকবে না বরং বিজয়ীর জন্য নিজেকে আরো যোগ্যভাবে গড়ে তুলবার সুযোগ তৈরি করা হয়েছে।

অনুষ্ঠানটির থিম, নেমোনিক ও ওয়েবসাইট উন্মোচন করেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এর স্কিন ক্লিনজিং এর ক্যাটাগরি হেড নাদিয়া তাবাস্সুম।

তিনি বলেন, প্রতিটি মেয়েই মাল্টি ফেসেটেড। তাকে এখন আর শুধুমাত্র বাহ্যিক সৌন্দর্য দিয়ে ডিফাইন করা যায় না। সময়ের সাথে সাথে যেমন আমাদের মেয়েরা বদলেছে, তেমনই বদলেছে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টারের রূপও। এই আয়োজনের মাধ্যমে প্রতিটি মেয়ের অনন্যতা সেলিব্রেট করতে চায় লাক্স।

প্রধান বিচারক তাহসান খান বলেন, বিচার কাজটা খুব গুরুত্বপূর্ণ একটা কাজ। এবার বিচারক হিসেবে দুইটি বিষয়ের ওপর জোর দিব। এর মধ্যে একটি হচ্ছে বিচার কাজটি সুষ্ঠুভাবে সম্পন্ন করা।

আরিফিন শুভ বলেন, দেখিয়ে দাও অদেখা তোমায়। প্রতিটি প্রতিযোগীর মধ্য থেকে অদেখা সৌন্দর্য্যগুলো বের করে আনাই মূল লক্ষ্য।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির হেড অব প্রোগ্রাম নাদিয়া তাবাসসুম প্রমুখ।

ডিজিটাল যুগের সঙ্গে তাল মিলিয়ে এগিয়েছে লাক্স সুপার স্টারের রেজিস্ট্রেশন কার্যক্রম। LuxBangladesh- এর ফেসবুক পেইজ বা ওয়েবসাইটে www.luxsuperstar.com – এ খুব সহজেই রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে।

এবছর লাক্স সুপার স্টার ক্রাউন জয়ীর জন্য থাকছে একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও ৫ লাখ টাকা। পাশাপাশি ক্রাউনজয়ী বাংলাদেশে লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও ইউনিলিভার এর ব্র্যান্ড কমিউনিকেশনস এ পারফর্ম করবেন। শীর্ষস্থানীয় বিউটি ম্যাগাজিনগুলোতেয় কাভার গার্ল হওয়ার সুযোগের পাশাপাশি বাংলাদেশ ফিল্ম অ্যান্ড টেলিভিশন অ্যাকাডেমিতে গ্রুমিং কোর্সও পাবেন নতুন এই লাক্স সুপার স্টার। এছাড়াও চ্যানেল আই এর পক্ষ থেকে থাকছে ইমপ্রেস টেলিফিল্ম নির্মিত চলচ্চিত্রে প্রধান চরিত্রে এবং চ্যানেল আই এর বিশেষ নাটকে অভিনয়ের সুযোগ। প্রথম রানার আপ পাবেন ৪ লাখ টাকা ও ইউনিলিভার এর ব্র্যান্ড কমিউনিকেশন-এ পারফর্ম করার সুযোগ। দ্বিতীয় রানার আপ পাবেন ৩ লাখ টাকা। এছাড়াও টপ টেন এর প্রকিটি প্রতিযোগীর পোর্টফলিও তৈরি করবেন দেশের খ্যাতনামা ফটোগ্রাফারবৃন্দ।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •