প্রবাসী বিএনপি নেতা আনোয়ার মাস্টার সহ নেতাদের পক্ষে দরিদ্রদের চাল বিতরণ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেছেন- দেশ ও জাতি চরম ক্রান্তিকাল অতিক্রান্ত করছে। অবৈধ বাকশালী সরকার দেশে পরিকল্পিতভাবে সংকট তৈরী করে পুনরায় গদি দখলের পায়তারা করছে। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মাইনাস করে দেশে কোন নির্বাচন মেনে নেয়া হবেনা। সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে ২০১৮ সালেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশে গণতন্ত্র পুনরুদ্ধার হয়ে জনগণের সরকার প্রতিষ্টিত হবে। ২০১৪ সালের মত যে কোন ভোটারবিহীন পাতানো নির্বাচন প্রতিহত করতে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে।

তিনি গতকাল বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলের উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর ষড়যন্ত্রমুলক মামলায় গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে ও প্রবাসী বিএনপি নেতা আনোয়ার হোসেন মাষ্টার, তোফায়েল আহমদ চৌধুরী, প্রবাসী স্বেচ্ছাসেবক দল নেতা জায়েদ মানিক চৌধুরী, লুবেদ আহমদ চৌধুরী ও মোর্শেদ চৌধুরী’র অর্থায়নে অসহায় দরিদ্র মানুষের মাঝে চাল বিতরন ও অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সমাবেশে প্রধান বক্তা বক্তব্যে সিলেট মহানগর বিএনপি’র সহ-সভাপতি সালেহ আহমেদ খসরু বলেন- অবৈধ ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন তারা আগামীতে আর ক্ষমতায় যেতে পারবেনা। কারণ দেশের মুক্তিকামী জনতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ। জনতার ঐক্যবদ্ধ শক্তির বিষ্ফোরন আওয়ামী অবৈধ সরকারের অনিবার্য পতন ডেকে আনবে। এক্ষেত্রে তরুন প্রজন্মকে ইষ্পাত কঠিন ঐক্য গড়ে তোলে আওয়ামী দুঃশাসন রুখে দিতে হবে।

মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিকদের কেউ দমিয়ে রাখতে পারবেনা। শহীদ জিয়া গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্রকে সুসংহত করেছেন। বাকশালীরা সেই গণতন্ত্রকে তাদের ফ্যাসীবাদী থাবায় ধ্বংস করেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বেই দেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে ইনশাআলাহ।

বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক শামীম আহমদের সভাপতিত্বে ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নওয়াজিশ চৌধুরী শাকি’র পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিয়ানীবাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলার মিছবাহ উদ্দীন, আলীনগর ইউনিয়ন বিএনপি নেতা মনির উদ্দিন, চারখাই ইউনিয়ন যুবদলের সভাপতি বাবর চৌধুরী ও সাধারন সম্পাদক শামীম আহমদ, আলীনগর ইউনিয়ন যুবদলের সভাপতি লিটন আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক রুহুল আমিন রিপন, ইউনিয়ন যুবদল নেতা শামিম আহমদ, দেলওয়ার আহমদ, সামস উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা ছত্রদলের সহ-সভাপতি ইমরান আহমেদ চৌধুরী ইমন, পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক আহসান জামিল, কলেজ ছাত্রদলের সভাপতি ওলিউর রহমান, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক রেজাউল হক রেজা, উপজেলা ছাত্রদল নেতা জাকির হোসেন, জাবেদ আহমদ, হাবিবুর রহমান চৌধুরী ফাহিম, সাহেল, রনি, রাজা, সপু, রাহেল, সামু ও গনই প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ শেষে প্রবাসী বিএনপি নেতা আনোয়ার হোসেন মাষ্টার, কমিউনিটি নেতা তোফায়েল আহমদ চৌধুরী, প্রবাসী স্বেচ্ছাসেবক দল নেতা জায়েদ মানিক চৌধুরী, লুবেদ আহমদ চৌধুরী ও মোর্শেদ চৌধুরী’র সহযোগিতায় অসহায় দরিদ্র মানুষের মাঝে চাল বিতরন করেন উপস্থিত অতিথিবৃন্দ।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •