রিহ্যাব ফেয়ারের র‌্যাফেল ড্রতে পুরস্কার পেলেন যারা

39 total views, 1 views today

নিউজ ডেক্স:: প্রতিবছরের মতো এবারও বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দেশের আবাসন শিল্পখাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ারের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে প্রথম পুরস্কার হিসেবে একটি প্রাইভেটকার পেয়েছেন রাফা নামে এক সৌভাগ্যবান ব্যাক্তি। আর দ্বিতীয় পুরস্কার হিসেবে মো. আশিকুজ্জামান পেয়েছেন একটি মোটরসাইকেল। রাফার টিকিট নম্বর ০৯১১৮ এবং আছিফুজ্জামানের টিকিট নম্বর ০৯৯৬৬।

পাঁচ দিনব্যাপী রিহ্যাব মেলার শেষ দিন সোমবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত মেলা প্রাঙ্গণে এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন রিহ্যাবের সভাপতি মো. আলমগীর সামছুল আলামিন কাজল। প্রথমে তিনি ১০ নম্বর সিরিয়াল থেকে র‌্যাফেল ড্র’র টিকিট নম্বর ঘোষণা করেন।

আলমগীর সামছুল আলামিন জানান, তৃতীয় পুরস্কার একটি ৪০ ইঞ্চি এলইডি টেলিভিশন পেয়েছেন সাজ্জাদ হোসেন, টিকিট নম্বর ১৯৪৫২। ৪র্থ পুরস্কার ১টি সাড়ে ১২ সেফটি ফ্রিজ পেয়েছেন মো. আলী সাদিক, টিকিট নম্বর ১৮৪০৭। ৫ম পুরস্কার একটি ওয়াশিং মেশিন পেয়েছেন ড. এম আর মৌল্লিক, টিকিট নম্বর ১৯৫৩৭। ৬ষ্ঠ পুরস্কার একটি ড্রিভ ফ্রিজ পেয়েছেন রাশেদুল ইসলাম, টিকিট নম্বর ০৪৩৪৭। ৭ম পুরস্কার একটি মোবাইল পেয়েছেন নাহিদ সাহাদ, টিকিট নম্বর ২০২৫৩। ৮ম পুরস্কার একটি মোবাইল ফোন পেয়েছেন আনসার উদ্দিন আহমেদ, টিকিট নম্বর ০৫৩৩৭। ৯ম পুরস্কার মাইক্রো ওভেন পেয়েছেন শাহ আলম সরকার, টিকিট নম্বর ১২৪১৮। সর্বশেষ ১০ নম্বর পুরস্কার এয়ার কুলার পেয়েছেন মনিরুল ইসলাম, টিকিট নম্বর ১১৩৫১।

রিহ্যাবের জনসংযোগ কর্মকর্তা রশিদ বাবু জানান, বিজয়ীদের নাম ও টিকিট নম্বর রিহ্যাবের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।পুরস্কার গ্রহণের সময় বিজয়ীকে টিকিটের সংরক্ষিত অংশটি প্রদর্শন করতে হবে।

এ দিকে, রিহ্যাব ফেয়ার সফলভাবে সম্পন্ন করায় রিহ্যাব কর্মকর্তা ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানসহ সকলকে ধন্যবাদ জানিয়ে আলমগীর শামসুল আলামীন বলেন, এ বছর ফেয়ারে ২৭ হাজার ক্রেতা ও দর্শনার্থী প্রবেশ করেছে। সবার সহযোগীতায় পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

‘স্বপ্নীল আবাসন, সবুজ দেশ লাল সবুজের বাংলাদেশ’ এই স্লোগানে গত বৃহস্পতিবার শুরু হয় দেশের আবাসন শিল্প খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ার-২০১৭। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) রিহ্যাব আয়োজিত পাঁচ দিনব্যাপী এই মেলা শেষ হয় সোমবার (২৫ ডিসেম্বর) রাত ৯টায়।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •