তারুণ্য নির্ভর নেতৃত্ব ধ্বংস করতেই বিএনপির উপর এতো দমন পীড়ন —–ড. ইনাম আহমদ চৌধুরী

58 total views, 1 views today

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ড. ইনাম আহমদ চৌধুরী বলেছেন- মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এদেশের মানুষের মুক্তির ঠিকানা। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে অবৈধ ক্ষমতাসীন বাকশালী সরকার বিএনপিকে ধ্বংস করতে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এর একটাই কারণ বিএনপি হচ্ছে তারুণ্য নির্ভর নেতৃত্বের সুতিকাগার। এই তারুণ্য নির্ভর নেতৃত্ব ধংস করতেই আজ বিএনপির উপর এত জুলুম নিপীড়ন চালানো হচ্ছে। কিন্তু ক্ষমতাসীনরা নিশ্চই ভুলে যায় নি তারুণ্যের অগ্রযাত্রা দমিয়ে রাখার সাধ্য কোন শক্তির নেই। সাবেক ছাত্রনেতা বদরুজ্জামান সেলিমের মত নেতৃত্ব যে আদর্শে থাকে তাদের ধ্বংস করা সম্ভব নয়। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে তারুণ্যের নেতৃত্বেই এদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে জনগণের শাসন প্রতিষ্ঠিত হবে।

তিনি ২২ ডিসেম্বর শুক্রবার সিলেট মহানগর বিএনপির নির্বাচিত সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা স্বৈরাচার বিরোধী আন্দোলনের অগ্রসৈনিক বদরুজ্জামান সেলিমের রাজনীতির ৩৮ বছর সংকলনের মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। অনুষ্ঠানে রাজনৈতিক অঙ্গনে বদরুজ্জামান সেলিমের পথচলার আলোকচিত্র সম্বলিত সংকলনের মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ। উপস্থিত নেতাকর্মীর মধ্যে সংকলন বিতরণ করা হয়। প্রকাশনা উদযাপন কমিটির আয়োজনে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংকলনের প্রকাশক ব্যারিষ্টার রিয়াশাদ আজিম হক।

সংকলনের সম্পাদক অধ্যাপক ফরিদ আহমদ ও সংস্কৃতি কর্মী জান্নাতুল নাজমিন আশা’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন ওলামা দল নেতা মাওলানা মাসুদ আহমদ। অনুষ্ঠান শুরুর সাথে সাথেই সমবেত কণ্ঠে জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানে সিলেট জেলা ও মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জমকালো মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা আলহাজ্ব এম.এ হক, উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সম্মিলিত পেশাজীবি পরিষদ সিলেটের আহ্বায়ক ডা: শামীমুর রহমান।
অনুষ্ঠানে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধনা জানান উপস্থিত অতিথি ও দলীয় নেতৃবৃন্দ।-বিজ্ঞপ্তি

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •