জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবা করতে চান মিসবাহ সিরাজ

17 total views, 1 views today

জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবা করতে চান আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। তিনি বলেন, ‘আমি কৃষকের সন্তান। সেখান থেকে তিলে তিলে গড়ে উঠেছি। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছি। সারা জীবনে মানুষের জন্য রাজনীতি করেছি। এখন মানুষের জন্য কিছু করতে চাই। প্রধানমন্ত্রী যদি সুযোগ দেন, তবে জনপ্রতিনিধি হয়েই সিলেটবাসীর তথা সিলেটের জনগণের জন্য কাজ করে যেতে চাই।’

গতকাল বুধবার সিলেটের ফেঞ্চুগঞ্জের পালবাড়ি পয়েন্টে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এ আর সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘আমি অতীতে আপনাদের পাশে ছিলাম বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকব।’

তিনি মহান বিজয় দিবস উপলক্ষে বলেন, ‘বঙ্গবন্ধু না হলে দেশ স্বাধীন হত না। আমাদের স্বাধীনতার সুফলকে দেশের মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান।’ বক্তব্যে তিনি একাত্তরের মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের স্মরণ করেন।

ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি এবিএম কিবরিয়া মঈনুল ও সাবেক জিএস আব্দুল মতিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী সাবেক মহিলা সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেসা হক, ঢাকসুর সাবেক সদস্য মুক্তিযুদ্ধের সংগঠক দেওয়ান গৌছ সুলতান, জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ইসন, যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মহানগর আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও এডিশনাল পিপি মো. জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা।

এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগ সভাপতি মিজানুর রহমান বাবেল, যুগ্ম আহবায়ক আতিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি বিজন আচার্জ, যুগ্ম সাধারণ সম্পাদক রেজান আহমদ শাহ, ছাত্রলীগ নেতা নাহিদুল ইসলাম জুনেদ, আব্দুল আহাদ, রাজু আহমদ, জাবেদ আহমদ, ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সহসভাপতি নাইমুর রহমান নাইম, সাধারণ সম্পাদক রাসেল আহমদ শাহ, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, ছাত্রলীগ নেতা মাসুম, মিজান, জেমস, রবিন, হানিফ, সুভন, মিরাজ প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •