উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের নৌকাকে বিজয়ী করুন: মিসবাহ সিরাজ

55 total views, 1 views today

দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফের নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। তিনি বলেন, শেখ হাসিনার সরকার হচ্ছে উন্নয়নের সরকার।

এ কারণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় নিতে হবে। এতে করে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। একই সাথে ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

তিনি মহান বিজয় দিবস উপলক্ষে বলেন, বঙ্গবন্ধু না হলে দেশ স্বাধীন হত না। এমন ভাবে বিজয় দিবস উদযাপন করতে পারতাম না। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণকে বিশ্বের ইতিহাসের সর্বশ্রেষ্ট ভাষণ হিসেবে স্বীকৃতি দিয়েছে ইউনেস্কো। অথচ এই ভাষণ একটা সময় নিষিদ্ধ করে দিয়েছিল। কিন্তু সবকিছু ছাপিয়ে জনগণ এখন মাথা উঁচু করে চলছে, চলবে। সেটাই এই বিজয় দিবসের প্রতিজ্ঞা। আমাদের স্বাধীনতার সুফলকে দেশের মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। এই দেশের মানুষের ভাগ্য নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেব না, এটাই আজকের প্রতিজ্ঞা। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান।

গতকাল মঙ্গলবার সিলেট সদরের জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মছদ্দর আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘আমি সারা জীবনে মানুষের জন্য রাজনীতি করেছি। আমি জনপ্রতিনিধি হয়ে মানুষের জন্য কাজ করতে চাই। দলের প্রধান জননেত্রী শেখ হাসিনা আমায় সে সুযোগ করে দেবেন বলে আশা রাখি। তিনি বলেন, ‘আমার প্রতি দোয়া রাখবেন, আমি যেন মনোনয়ন পাই। আমি অতীতে আপনাদের পাশে ছিলাম বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকব।’

সিলেট জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট নূরে আলম সিরাজী ও জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি আশ্রব আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা পরিষদের সদস্য ও ইস্ট লন্ডন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. শাহানুর, জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমদ, মোঁগলগাও ইউনিয়নের চেয়ারম্যান মো. হিরণ মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মনফর আলী, সিলেট ল কলেজের সাবেক জিএস ফারুক আহমদ, হাটখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি খুরশিদ আহমদ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ নেতা আহমদ আলী, আব্দুল বাসিত, ছইদুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি উস্তার আলী, যুবলীগ নেতা আবু সুফিয়ান, নিজাম উদ্দিন, উবায়দুল হক কাদির, কুতুব উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি মাসুক মিয়া, মহানগর ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম, শাহ খুররম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-আমীন, সদর উপজেলা ছাত্রলীগ নেতা নুরুল আমীন কুকু, লোকমান আহমদ, লিমন, আওয়ামী লীগ নেতা আনোয়ার, আব্দুল খালিক, জামাল আলী, নিখিল প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •